কৌশিক সালুই, টিডিএন বাংলা, বীরভূম : ফের গোষ্ঠী কোন্দলে উত্তাল হয়ে উঠলো বীরভূমের খয়রাশোল। এক তৃণমূল নেতা কে গুলি করে ও বোম মেরে খুনের চেষ্টার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। এলাকায় ব্যাপক বোমাবাজি। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় বীরভূমের কাকড়তলা থানার বাবুইজোড় গ্রাম-এ।

জখম তৃণমূল নেতাকে পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। যখম তৃণমূল নেতার বিরুদ্ধে আর এক তৃণমূল নেতা কে খুনের অভিযোগ আছে। বর্তমানে সে জামিনে মুক্ত ছিল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে জখম তৃণমূল নেতা হলেন পার্থ সারথি গড়াই। তিনি বাবুইজোর অঞ্চল তৃণমূল কংগ্রেসের কোর কমিটির সদস্য। এদিন সন্ধ্যা নাগাদ তিনি স্থানীয় হাটতলা থেকে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। অভিযোগ তিনজন দুষ্কৃতী বোমা এবং বন্দুক নিয়ে হামলা করে। একটি বোমা চার্জ করে এবং ৭ রাউন্ড গুলি চালায়।

বোমার স্প্লিন্টার পেটে লাগলেও গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। পার্থ গড়াই এর বিরুদ্ধে খয়রাশোল ব্লক সভাপতি দীপক ঘোষ কে খুনের অভিযোগ আছে। তিনি এখন জামিনে মুক্ত ছিলেন। বাবুইজোর অঞ্চল সভাপতি মৃণাল কান্তি ঘোষ বলেন, কয়েক জন দুষ্কৃতী আমাদের কর্মীর উপর হামলা করেছে। কি কারনে করেছি সেটা এখন বুঝতে পারছি না।