নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : ওয়েলফেয়ার পার্টিতে যোগদানের হিড়িক পড়লো জঙ্গিপুরের লালগোলায়। ফের কংগ্রেস, তৃণমূল, সিপিএম ছেড়ে শতাধিক মানুষ যোগ দিল ওয়েলফেয়ার পার্টিতে। বুধবার মুর্শিদাবাদের লালগোলায় পার্টির কেন্দ্রীয় সভাপতি তথা জঙ্গিপুরের প্রার্থী ড. সৈয়দ কাশেম রসূল ইলিয়াসের হাতে পতাকা নিয়ে মানুষ পার্টিতে যুক্ত হন। ভোটের মুখে এত সংখ্যক মানুষ দলে যোগদান করে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে দলটিকে অক্সিজেন জোগাল বলেই মনে করা হচ্ছে।

উল্লেখ্য, এবারে ডব্লিউপিআই এর জঙ্গিপুরে প্রার্থী হয়েছেন ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার কেন্দ্রীয় সভাপতি ড. এস কিউ আর ইলিয়াস। ভোটে জিততে প্রথম থেকেই ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন দলটির নেতাকর্মীরা। বুধবার লালগোলায় প্রার্থীর সমর্থনে কর্মীসভার আয়োজন করে তারা। সেই সময় এলাকার প্রায় শতাধিক মানুষ স্বেচ্ছায় এগিয়ে এসে কেন্দ্রীয় সভাপতি ড. এস কিউ আর ইলিয়াসের হাত ধরে ওয়েলফেয়ার পার্টিতে যোগদান করেন।

এনিয়ে পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস টিডিএন বাংলাকে জানান, সিপিএম, তৃণমূল ও কংগ্রেসে আস্থা হারিয়েছে জঙ্গিপুরের মানুষ। যেভাবে এই কেন্দ্রের মানুষদের দশকের পর দশক বঞ্চনা করা হয়েছে তার যোগ্য জবাব আগামী লোকসভা নির্বাচনে মানুষ দেবে।

ওয়েলফেয়ার পার্টির সামাজিক তৎপরতা ও কাজে খুশি হয়ে বিভিন্ন জায়গা থেকে দলে দলে মানুষ যোগদান করছেন। যেভাবে জঙ্গিপুর লোকসভার বিভিন্ন প্রান্তের মানুষ যোগদান করছেন তাতে জয়ের ব্যাপারে পুরো আশাবাদী তিনি।