সেখ সাদ্দাম হোসেন, টিডিএন বাংলা, হুগলী : সাধারণ মানুষের অধিকার ফিরিয়ে দেবার দাবী নিয়ে সোমবার খাদ্য ভবনে ওয়েস্ট বেঙ্গল মাইনরিটি কমিশনের চেয়ারম্যান জানাব আবু ইয়াস মণ্ডলের সাথে দেখা করে স্মারকলিপি জমা দিলেন বিশিষ্ট ক্রিকেটার সফিউল্লাহ খান সহ আরও অনেকে। হুগলির গোঘাট ২ এর অবস্থা নিয়েও আলোচনা করেন তিনি।

 

 

 

তিনি টিডিএন বাংলা কে বলেন যে, ‘যারা আজ তিলতিল করে তৃণমূল কংগ্রেস দলটিকে দাঁড় করাল, তারায় আজ ব্রাত্য। বেশ কিছু কবর স্থানের প্রাচীর দেওয়া ও শ্মশান ঘেরার আবেদন নিয়ে স্থানীয় প্রশাসনকে বারে বারে জানানো হলেও কোনও সুরাহা হয়নি।’ মূলত সেই দাবী নিয়েই এবং ইমাম-মুয়াজ্জিনদের ভাতা ও ওয়াকাফ সম্পত্তি নিয়ে আলোচনা করতে তিনি আজ গিয়েছিলেন। তিনি টিডিএন বাংলা কে একান্তে জানান, ‘মুখ্যমন্ত্রী আসার আগে বলেছিলেন ওয়াকফ দুর্নীতির তদন্ত হবে। কিন্তু তা হয়নি উপরন্তু ওয়াকফের টাকায় ইমাম ভাতা দেওয়া হলে রাজ্য জুড়ে প্রচার হয় তৃণমূল সরকার দিচ্ছে। ফলে হিন্দু- মুসলিম একটা বিভেদ সৃষ্টি হয়।’

 

 

এদিন তিনি সংখ্যালঘু চেয়ারম্যান আবু ইয়াস মণ্ডল সাহেব কে বলেন, ‘আমরা চিনি মানুষ, মানুষের সেবাই হল বড় সেবা। আমরা সাধারণ মানুষদের অধিকার ফিরিয়ে দিতে চাই’। সফিউল্লাহ সাহেবের সাথে এদিন উপস্থিত ছিলেন শিশির পাল, তাপস সেন গুপ্তা, আমিরুল মণ্ডল, বচ্চন আলি, সেখ আরিফ, সৌরভ ঘোস, সাবির আলি প্রমুখ।।