নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, ডানকুনি: কাশ্মিরের আসিফাসহ দেশের সমস্ত ধর্ষন-হত্যার প্রতিবাদে দোষীদের ফাঁসির দাবীতে ডানকুনির মৃগালা মাদ্রাসা প্রাঙ্গন থেকে হাউসিং চৌমাথা পর্যন্ত মৌন মিছিল করল জমিয়তে উলামায়ে বাংলার ডানকুনি শাখা। জাতীয় পতাকা হাতে মহিলাসহ কয়েক হাজার প্রতিবাদী অংশ নেয় এদিনের মিছিলে। মিছিল শেষে কেন্দ্রীয় সরকারের নীরবতার প্রতিবাদে ও দোষীদের ফাঁসির দাবীতে পদসভা অনুষ্ঠিত হয় হাউসিং চৌমাথা প্রাঙ্গনে।

জমিয়তে উলামায়ে বাংলার ডানকুনি শাখার সভাপতি হেদায়েতুল্লাহ খান টিডিএন বাংলাকে জানান, ‘দেশের গনতন্ত্র বিপন্ন, বিশ্বের কাছে আমাদের দেশের মাথা হেঁট হয়ে যাচ্ছে, তবুও হুঁশ নেই কেন্দ্রীয় সরকারের। যুগসংস্কারক পীর আবু বকর এই সংগঠন ১৯২১ সালে প্রতিষ্ঠা করে স্বাধীনতা অর্জনে বিশেষ ভূমিকা রাখে, আজ সেই স্বাধীনতা কি আমরা পাচ্ছি!’

পদসভায় বক্তব্য রাখতে গিয়ে ডানকুনি পৌরসভার চেয়ারম্যান হাসিনা সবনম বলেন, ‘কেন্দ্রী সরকারের আমলে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি, এই সরকারের উৎখাত জরুরী’।  এদিনের মৌন মিছিলে উপস্থিত ছিলেন কাউন্সিলর হাসারত আলি,  ডানকুনি শাখার সম্পাদক সেখ সেকেন্দার বাদশা, নুর এমাম লস্কর, ওসমান আলি লস্কর প্রমুখ।