নিজস্ব ছবি

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : জঙ্গিপুর থেকে কলকাতাগামী নতুন ট্রেনের দাবিসহ আট দফা দাবিতে জঙ্গিপুর স্টেশন ম্যানেজারের মাধ্যমে মালদা ডিভিশনাল রেলওয়ে ম্যানেজারের কাছে স্মারকলিপি দিলো ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া(ডব্লিউপিআই)। শুক্রবার সকালে স্টেশনে গিয়ে এই স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন ফ্রাটারনীটি মুভমেন্ট এর রাজ্য সম্পাদক আবুতাহের আনসারী, ওয়েলফেয়ার পার্টির জেলা সম্পাদক ডাঃ হাবিবুর রহমান, রঘুনাথগঞ্জ -২ ব্লক সভাপতি মনিরুল ইসলাম, রোঘুনাথগঞ্জ-১ ও সাগরদিঘি ব্লক সভাপতি মজিবুর রহমান সহ বিশিষ্ট ব্যক্তিরা।

নিজস্ব ছবি

এদিন ডেপুটেশনে, প্রতিদিন সকাল বেলা জঙ্গিপুর স্টেশন থেকে কলকাতাগামী নতুন এক্সপ্রেস ট্রেন চালু করা, স্টেশনে একাধিক টিকিট কাউন্টার চালু, স্বয়ংক্রিয় টিকিট বুকিং মেশিন বসানো, রঘুনাথগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে টিকিট বুকিং কাউন্টার চালু, স্লিপার ক্লাসের যাত্রীদের জন্য ওয়েটিং রুম চালু, অবিলম্বে নসিপুর রেল ব্রিজ চালু , অসুস্থ এবং বয়স্ক যাত্রীদের জন্য স্টেশনে ওঠানামার জন্য লিফটের ব্যবস্থা ,প্ৰতিদিন আধঘন্টা অন্তর ইলেকট্রিক ট্রেন চালু করার দাবি জানায় পার্টির নেতৃবৃন্দ।

উল্লেখ্য, জঙ্গিপুর রোড স্টেশন মুর্শিদাবাদ জেলার একটি অন্যতম রেলওয়ে স্টেশন। মূলত জঙ্গীপুর মহকুমার নাগরিকগণ এই স্টেশন থেকে রাজ্য তথা দেশের বিভিন্ন প্রান্তে যাতায়াত করেন। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে জঙ্গিপুরে পৌঁছানোর পূর্বেই ট্রেন প্রায় ভর্তি হয়ে যায় অন্যান্য প্রান্তের যাত্রী দ্বারা। তাছাড়া টিকিট কাটা সহ নানান সমস্যায় ভুগছেন জঙ্গিপুর তথা বিভিন্ন প্রান্ত থেকে জঙ্গিপুরে আসা নিত্যযাত্রীরা। এমতাবস্থায় জঙ্গীপুর মহকুমা তথা জঙ্গিপুর স্টেশন এর মাধ্যমে আসা যাওয়া করা নিত্যযাত্রীদের কথা মাথায় রেখে আটদফা দাবি নিয়ে ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া এদিন মালদার ডিভিশনাল রেলওয়ে ম্যানেজারের কাছে ডেপুটেশন প্রদান করেন।