নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: ঈদের আগে দুঃস্থদের মুখে হাসি ফোটাতে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো সামসেরগঞ্জ ও সুতিতে। শনিবার ঈদ উপলক্ষে সামসেরগঞ্জের কামালপুর গ্রামে ডাক্তার সেখ নূরে আলম ও মৃত মোজাম্মেল খাঁনের ছেলে-মেয়েদের উদ্দ্যোগে এলাকার ৩৩০ জন গরিব- দুঃস্থদের কাপড় বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামসেরগঞ্জের ও সি অমিত ভকত, বিডিও জয়দীপ চক্রবর্তী, বিএমওএইচ ডা: তারিফ হোসেন, ডাক্তার সেখ নূরে আলম, মোঃ শাহনেওয়াজ খাঁনসহ অন্যান্যরা।

এদিনই রাজ্যের শ্রম দপ্তরের প্রতি মন্ত্রী জাকির হোসেনের উদ্যোগে প্রায় দশ হাজারেরও বেশি মানুষকে ধাপে ধাপে শাড়ি ও লুঙ্গি তুলে দেওয়া হয়। সুতি ও জঙ্গিপুর বিধানসভা এলাকার অসহায় দুঃস্থদের তালিকা সংগ্রহ করে তাদের হাতে শাড়ি লুঙ্গি তুলে দেন রাজ্যের শ্রম দপ্তরের প্রতি মন্ত্রী জাকির হোসেন, শিবম ওয়েলফেয়ার ট্রাস্ত্রের সম্পাদক দীপক দাস সহ অন্যান্য বিশিষ্টরা।

পাশাপাশি লকডাউনের এই কঠিন সময়ে সাধারণ অসহায় মানুষদের পাশে দাঁড়াতে খাদ্য সামগ্রী বিতরণ করলো গ্লোবাল হিউম্যান ওয়েলফেয়ার ট্রাস্ট নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। এদিন সামসেরগঞ্জের তারাপুর কলোনীতে প্রায় শতাধিক মানুষের হাতে আলু, পেঁয়াজ, ল্যাচ্চা, চিনি, দুধ সহ নানান খাদ্য সামগ্রী তুলে দেন সংস্থার সদস্যরা। খাদ্য সামগ্রী পেয়ে খুশি এলাকার সাধারণ মানুষ। এসময় উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি ফিটু শেখ সহ অন্যান্যরা।