নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: “যারা আমার স্বামীকে জ্যান্ত অবস্থায় পুড়িয়ে খুন করেছে এবং যারা এটার মদত দিয়েছে তাদের কে কেউ ভোট দিবেন না”। মঙ্গলবার ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার ডাকে এক পদযাত্রায় সামিল হবার আগে টিডিএন বাংলাকে এ কথা বলেন রাজস্থানে খুন হওয়া মালদার শ্রমিক আফরাজুলের স্ত্রী। আফরাজুল খানের স্ত্রী গুলবাহার বিবি ও মেয়ে হাবিবা এদিন ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসের সমর্থনে এক মিছিলে পা মেলান।

এদিকে কাসেম রসূল ইলিয়াসের সমর্থনে সুতির ব্যাংডুবি মোড় থেকে শুরু হয়ে বোরবোনা হাট পর্যন্ত যায়। মিছিলে অংশ নেন রাজ্য সভাপতি মনসা সেন, প্রাক্তন রাজ্য সভাপতি ডাঃ রইসুদ্দিন, অনগ্রসর জনজাগরী মঞ্চের নেতা মেঘনাদ হালদার,মহিলা নেত্রী শাহজাদী পারভীন, দলটির ছাত্র যুব নেতা আরাফাত আলী সহ অনেকে।

মিছিল শেষে থানার পাশে একটি জনসভাও হয়। সেখানে বক্তারা কেন্দ্রীয় সরকারের পাশাপাশি রাজ্য সরকারের সমালোচনা করেন। এদিন জঙ্গিপুরের বঞ্চনার জন্য দীর্ঘদিনের বাম কংগ্রেস ও তৃণমূল শাসনকে দায়ী করেন কাসেম রসূল ইলিয়াস। রাজ্য সভাপতি মনসা সেন বলেন,’প্রণব বাবু জঙ্গিপুরকে দত্তক নিতে পারতেন। ৩৪ বছরের সিপিআইএম সরকার বিশেষ প্রকল্প নিতে পারতো। কিন্তু কংগ্রেস, তৃণমূল কংগ্রেস ও বামফ্রন্ট জঙ্গিপুরকে বঞ্চিত করেই রেখেছে। আর বিজেপি মানুষের অধিকার না দিয়ে হিন্দু মুসলিমের মধ্যে ঝগড়া লাগিয়ে দিয়েছে।’