প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা: রাস্তা নিয়ে বিবাদের জেরে প্রৌঢ়কে পিটিয়ে খুন। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার বিনোদপুর গ্রামপঞ্চায়েতের সাত্তাটারির নতুন পাড়া এলাকায়। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।মৃতদেহ ময়নাতদন্তের পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে মৃতার নাম রাব্বুল মোমিন(৫৫)। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাদের বাড়ির পাশে একটি রাস্তা ছিল। সেই রাস্তা দিয়ে রাব্বুল মোমিন ও তার ভাই কেতাব মোমিনের পরিবারের সদস্যরা যাতায়াত করতো। সম্প্রতি ওই রাস্তা দখলের চেষ্টা করে কেতাব মোমিন ও তার পরিবারের সদস্যরা। এরপর ঘটনার প্রতিবাদ করলে রাব্বুল মোমিন ও কেতাব মোমিনের মধ্যে বিবাদ বাধে। গতকাল রাত্রিবেলা বিবাদ চরম আকার নিলে। কেতাব মোমিন ও তার দলবল রাব্বুল মুমিনের বাড়িতে ঢুকে ভাঙচুর ও পিটিয়ে খুনের চেষ্টা করে।

সেই সময় কোন মতে রাব্বুল মোমিন পালাতে গেলে তাকে লোহার রড দিয়ে বেধড়ক পেটানো হয়। স্থানীয় প্রতিবেশীরা ছুটে আসতে কেতাব মোমিন ও তার দলবল পালিয়ে যায়।আহত রাব্বুল মোমিনকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইংরেজবাজার থানার পুলিশ। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।