নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, কলকাতা: প্রাথমিক শিক্ষকদের সঙ্গে শনিবার বৈঠক করেন রাজ্যের শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু এই বৈঠকেও কোন সমাধান সূত্র খুঁজে পাওয়া গেলো না। বৈঠক সেরে উস্তির প্রাথমিক শিক্ষকরা পরিষ্কার জানিয়ে দেন রাজ্যের শিক্ষামন্ত্রী কেবল আশ্বাস দিলে হবে না। তার আশ্বাসের বাস্তবরূপ দেখতে চান তারা। সেই কারণেই তারা তাদের আমরন অনশন কর্মসূচী তুলবেন না।

অন্যদিকে সাংবাদিক সম্মেলন করে পার্থ চট্টোপাধ্যায় বলেন, বদলি নিয়ে যে বিতর্ক তৈরী হয়েছে। সেই নিয়ে পুনরায় বিবেচনা করা হবে। সোমবারই এই বিষয়ে তার দফতর সিদ্ধান্ত বাস্তবায়িত করবেন বলে জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তবে বেতন পরিকাঠামো নিয়ে যে দাবি করা হয়েছে সেই নিয়ে আন্দোলনকারীদের সঙ্গে এক মত হতে পারেননি পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, রাজ্যের সামর্থ অনুযায়ী বেতন পরিকাঠামো ঠিক করা আছে। এই পরিপেক্ষিতে পার্থ বাবু বলেন, আগামী দিনে নজরুল মঞ্চে যদি ওরা বৈঠক করে তাহলে সেখানে গিয়ে আমরা সমস্যা সমাধানের চেষ্টা করব।

এদিকে প্রাথমিক শিক্ষকদের পক্ষ থেকে যে পাঁচ জনের প্রতিনিধি দল দেখা করেন পার্থ চট্টোপাধ্যায় এর সঙ্গে। বৈঠক হলেও পূর্ণাঙ্গ সমাধান না মেলায় আন্দোলন চালিয়ে যাবেন আন্দোলনকারীরা।