টিডিএন বাংলা ডেস্ক : বার বার কলকাতা শহরের বিভিন্ন জায়গায় আগুন লাগার ঘটনা ঘটছে। আবারো সেক্টর ফাইভে এসডিএফ বিল্ডিংয়ে আগুন। কলকাতার তথ্যপ্রযুক্তি তালুক হিসেবে পরিচিত সেক্টর ফাইভে বড়সড় আগুন। সকাল সোয়া ১০টা নাগাদ আগুন লাগে এসডিএফ বিল্ডিংয়ে। বহুতলের ৪ তলায় আগুন লেগেছে। গল গল করে বহুতল থেকে ধোঁয়া বেরতে দেখা যাচ্ছে। ঘটনাস্থলে রয়েছে দমকলের ৪টি ইঞ্জিন। একটি স্কাইম্যান ল্যাডারও আনা হয়েছে। যুদ্ধকালীন তত্পরতায় চলেছে আগুন নেভানোর কাজ।

সকাল ১০টায় আইটি সেক্টরের সব অফিসে কাজ শুরু হয়ে যায়। ফলে আগুন লাগার সময়ে বহুতলে উপস্থিত ছিলেন বহু অফিসকর্মী। আগুন লাগার সঙ্গে সঙ্গেই বেজে ওঠে বিপদঘণ্টি। সঙ্গে সঙ্গেই আতঙ্ক গ্রাস করে অফিস কর্মীদের। প্রাণভয়ে হুড়োহুড়ি করে নেমে আসেন তাঁরা। জানা গিয়েছে, বহুতলের দ্বিতীয় তলায় প্রথমে আগুন লাগে। তারপর সেই আগুন দ্রুত ৪ তলায় ছড়িয়ে পড়ে‌।

আগুন লাগার কারণ সম্বন্ধে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। বহুতলের কাঁচ ভেঙে আগুন নেভানোর চেষ্টা করছেন দমকল কর্মীরা। তবে আগুন এখনও আয়ত্তে নয়। ঘটনাস্থলে পৌঁছেছেন দমকলমন্ত্রী সুজিত বসু। আগুন লাগার প্রাথমিক কারণ হিসেবে শর্ট সার্কিটকেই উল্লেখ করেছেন দমকলমন্ত্রী।