প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা: বাড়ির সামনে মাটি ফেলার প্রতিবাদ করায় আহত হল একই পরিবারে চার সদস্য। ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুর থানার বুলবুলচন্ডী ডোবা পাড়া এলাকায়। আহত দুইজন ভাইপো সুব্রত হালদার(২৬) ও কাকা অসিত হালদার(৩৫) মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
জানা গিয়েছে সুব্রত হালদারদের বাড়ির সামনে রাস্তা ভরাটের সম্প্রতি কাজ শুরু করে। তার দেখতে তাদের বাড়ির সামনে এমন ভাবে মাটি ফেলা হয়েছে যে অল্প বৃষ্টিতেই বাড়িতে জল দাঁড়িয়ে যাবে। এই জন্য তারা মাটি সরানোর কথা বলে অভিযুক্ত নীরা হালদার ও মধু হালদারদের। এই নিয়ে বচসা চরম আকার ধারন করলে অভিযুক্তরা লাঠি রড নিয়ে সুব্রতের ওপর চড়াও হয়ে মারধর শুরু করে।
 এই ঘটনায় কাকা অসিত হালদার সহ পরিবারের অন্যান্য সদস্যরা বাঁচাতে গেলে তাদেরকে মারধর শুরু করে। গ্রামবাসীদের মধ্যস্থতায় সমস্যা মিটে গেলেও অবস্থা বেগতিক দেখে অভিযুক্তরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে দুইজনকে মালদা মেডিক্যালে স্থানান্তর করে। ঘটনার পর নীরা হালদার মধু হালদার সহ দশ জনের নামে হবিবপুর থানায় অভিযোগ দায়ের করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।