নিজস্ব সংবাদদাতা ,টিডিএন বাংলা, নদীয়া: মাধ্যমিক পরীক্ষার্থীদের সেন্টারে পৌঁছে দিতে বিনামূল্যে টুকটুকি পরিষেবা। এমনই অভিনব উদ্যোগ গ্রহণ করল নদিয়ার ধানতলা থানার নাথকুড়ার “সাবিল ” নামে এক ওয়েলফেয়ার ট্রাস্ট।
রানাঘাট উত্তর-পূর্ব বিধানসভা এলাকার দত্তপুলিয়া অঞ্চলের নাথকুড়া, হুদা, কুশাবেড়িয়া,বড়বড়িয়া প্রভৃতি গ্রামের মাধ্যমিক পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে পৌছে দেবার জন্য বিনামূল্যে টোটো পরিষেবার ব্যবস্থা করা হয়।

এদিকে ছাত্রছাত্রী এবং অভিভাবকরা এই পরিষেবা পেয়ে দারুন খুশি। আরিফুল নামে এক পরীক্ষার্থী জানান, আমাদের সাইকেল চালিয়ে অনেকটা পথ পেরিয়ে সাইকেল চালিয়ে গিয়ে বাস ধরে তারপর পরীক্ষাকেন্দ্রে যেতে হয়। তাতে আমাদের চরম অসুবিধার সম্মুখীন হতে হয়। রবীন ঘোষ নামে এক অভিভাবক বলেন, ‘বিনামূল্যে টোটো পরিষেবার ফলে নাথকুড়া সহ আশেপাশের কয়েকটি গ্রামের ছাত্রছাত্রীরা খুবই উপকৃত হবে। যারা এই উদ্যোগ নিয়েছে তাদেরকে সাধুবাদ জানাচ্ছি।

এবিষয়ে ট্রাস্টের সম্পাদক আজগর আলী মন্ডল বলেন, ‘আমরা এই উদ্যোগটা প্রথমদিন থেকেই নিতে চেয়েছিলাম কিন্তু অনিবার্য কারন বসত হয়নি। তবে মাধ্যমিক পরীক্ষার বাকি দিনগুলি এবং উচ্চমাধ্যমিক পরীক্ষাতেও এই পরিষেবা চালু রাখা হবে।