নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, হাওড়া : গত ২৯শে জানুয়ারি ন্যাশনাল মাইনোরিটি ট্যালেন্ট সার্চ এক্সামিনেশন ২০১৭ – এর কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয় বিরশীবপুর হেরিটেজ মিশনে। দুপুর ২টা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী হিন্দের বাগনান ব্লক সভাপতি আক্রাম আলি এবং এসআইও হাওড়া জেলা সম্পাদক ইঞ্জিনিয়ার মেহেবুব আলম মোল্লা প্রমুখ। এদিনের অনুষ্ঠান শুরু হয় কোরআন তেলাওয়াত এর মাধ্যমে। উদ্বোধনী ভাষনে বক্ত্যব্য রাখতে গিয়ে সেখ মহঃ আরিফুল্লা হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের লক্ষ্য, উদ্দেশ্য এবং কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন। জামাত নেতা আক্রাম আলি ছাত্র – ছাত্রীদের শিক্ষার গুরুত্ব এবং ছাত্র – ছাত্রীদের পড়াশোনায় মনোযোগী হওয়ার আহ্বান জানান।সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মেহবুব আলম, সমরুক শীতল চন্দ্র ইনস্টিটিউশন এর সহ – শিক্ষক মিরাজুল হক মল্লিক। শিক্ষক মিরাজুল হক ছাত্র – ছাত্রীদের আয়োজক সংস্থা এসআইও – র সাথে একাত্ম হওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে মাঝে মাঝেই তামাদ্দুন শিল্পী গোষ্ঠির সুমধুর গান স্রোতাদের মুগ্ধ করে।

অনুষ্ঠান শেষে কৃতিদের হাতে সার্টিফিকেট, নগদ অর্থ এবং ক্যুইজ এর বই তুলে দেওয়া হয়। জেলার প্রথম তিন ছাত্র ছাত্রী তাদের অনুভূতি ব্যাক্ত করে বক্তব্য রাখতে গিয়ে হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে ধন্যবাদ জানায়। ছাত্র নেতা মেহবুব আলম উপস্থিত ছাত্র ছাত্রীদের সাফল্য কামনা এবং দায়িত্বশীল দের কৃতজ্ঞতা জ্ঞাপন করে প্রোগ্রাম টি সমাপ্ত করেন।
শতাধিক ছাত্র ছাত্রী এবং অবিভাবক দের নিয়ে এই প্রোগ্রাম টি সঞ্চালনা করেন সেখ আলিসা, তত্ত্বাবধানে ছিলেন সেখ তসিরুদ্দিন। সমগ্র প্রোগ্রামটি পরিচালনা করেন এস আই ও উলুবেড়িয়া ব্লক সভাপতি নাকিবুল ইসলাম।