টিডিএন বাংলা ডেস্ক: সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন ভাটপাড়ার চারবারের বিধায়ক তথা দোর্দণ্ডপ্রতাপ নেতা অর্জুন সিং। মুকুল রায়ের হাত ধরে তিনি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। তবে এই দোর্দণ্ড প্রতাপ নেতা তৃণমূল প্রার্থীদের জন্য ভারী পড়বে বলে মনে করছেন অভিজ্ঞ মহল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় এই এইসবকে পাত্তা দিতে নারাজ। তিনি সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন অর্জুন সিংকে।

অর্জুন সিং যদি অত বড় নেতা হয় তাহলে লোকসভা নির্বাচনে দীনেশ ত্রিবেদীর বিরুদ্ধে দাঁড়াক। দীনেশ ত্রিবেদীকে ব্যারাকপুরের মানুষ ২ লক্ষ ভোটে ভালোবেসে জেতাবে। ২ লক্ষ ভোটের এক ভোটের ব্যবধানও যদি কম হয় তাহলে আমাকে এসে বলবেন। এই বলে সরাসরি অর্জুন সিংকে খোলা চ্যালেঞ্জ করেছেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তাঁর কথায়, মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে মানুষ ভোট দেয়। অন্য কাউকে দেখে ভোট দেয় না। ক্ষমতা থাকলে বিজেপির টিকিটে দাঁড়াক।

দলের টিকিট না পাওয়া নেতারাই দল ছাড়ছেন বলে মন্তব্য করেছেন অভিষেক। বলেছেন, সৌমিত্র খাঁ টিকিট না পেয়ে চলে গিয়েছে। অনুপম হাজরাকে বের করে দেওয়া হয়েছে। বিজেপিতে গিয়েছে। অর্জুন সিং টিকিটের জন্য চেষ্টা করেছিল।

এরপরই অভিষেকের কটাক্ষ, যাঁরা টিকিটের লোভে যাচ্ছেন, ২৩ মে-র পর তাঁদের লেজ খুঁজে পাওয়া যাবে না।