বৃহত্তর আন্দোলনের ডাক বসিরহাটের পীরজাদা খোবায়েব আমিনের
নাজির হোসেন, টিডিএন বাংলা, ভাঙড় : ক্ষমতা থাকলে পুলিশ আমাকে গ্রেপ্তার করুক। চোরের মতন বাইরে থেকে সাধারণ গ্রামবাসীদের তুলে নিয়ে যাচ্ছেন কেন সাহস থাকলে এলাকায় এসে তুলে নিয়ে যাক। এদিন জমি কমিটির মুখপাত্র অলীক চক্রবর্তী পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে ঠিক এই ভাষাতেই ঝাঁঝালো আক্রমণ করেন। এর পাশাপাশি তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, পাওয়ার গ্রিড বন্ধের নোটিফিকেশন জারি করুন এবং গ্রেফতার হওয়া সবাইকে ছেড়ে দিন। আমি নিজে আদালতে গিয়ে আত্মসমর্পণ করব। আমার আদালতে গিয়ে মোকাবিলা করার ক্ষমতা আছে।’
এর পাশাপাশি অলীক চক্রবর্তী এদিন আন্দোলন এর পরবর্তী কর্মসূচি হিসাবে ৫ তারিখ থেকে গণ অবস্থান কর্মসূচির ঘোষণা করেন। সেখানে গণ আন্দোলন এর বিভিন্ন সংগঠন এবং মানবাধিকার কর্মীদের যোগদান করার আহ্বান করেন।
মঙ্গলবার জমি কমিটির সভায়  উপস্থিত ছিলেন বসিরহাটের পীরজাদা খোবায়েব আমিন। এদিন তিনি রাজ্য সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, “আমাদের ঘরের মেয়েরা যারা নামাজ পড়ে, কোরান পড়ে তাঁদের বলা হচ্ছে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরে বেড়ায় এমনকি বোরখার ভিতরে নিয়ে। আমাদের প্রতি আপনার কতটা দরদ সে টা আমরা বুঝতে পেরেছি। এর যোগ্য জবাব দেওয়া হবে বৃহত্তর আন্দোলন এর মধ্যে দিয়ে।”