টিডিএন বাংলা ডেস্ক : লোকসভার ভোটে বাংলা থেকে যদি তৃণমূল কংগ্রেস ২০টির বেশি আসন পায়,তবে রাজনীতি ছেড়ে দেবেন বলে তৃণমূলের দিকে সরাসরি চ‍্যালেঞ্জ ছুড়ে দিলেন গেরুয়া শিবিরের নেতা মুকুল রায়। শুধু তাই নয় ব্রিগেডকে সার্কাস কটাক্ষ করে মুকুল বলেন, ব্রিগেডে সার্কাস হয়েছে। মমতা সকলকে ডেকে আনলেও কেউ বলেননি মমতাকে প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চান বলে। মমতা স্বপ্ন দেখছেন প্রধানমন্ত্রী হবেন। আমি চ্যালেঞ্জ করছি, নরেন্দ্র মোদী যেমন ভারতের যে প্রান্ত থেকে দাঁড়াবেন সেখানেই জিতবেন, তেমনই মমতা বাংলার বাইরে কোনও এক রাজ্য থেকে দাঁড়িয়ে জিতে দেখান। তাহলে আমরাই বলব মমতাকে প্রধানমন্ত্রী করে দিতে।

বিজেপি সভাপতি অমিত শাহের মতোই মুকুলেরও দাবি, বাংলার মানুষ পরিবর্তন চাইছেন। লোকসভা ভোটেই তার প্রতিফলন পাওয়া যাবে। তৃণমূল কোনওমতেই বিজেপিকে আটকাতে পারবে না। ব্রিগেডে সভাকে কটাক্ষ করে মুকুল রায় বলেন, মমতার সভায় আড়াই লক্ষের বেশি লোক হয়নি। তৃণমূল লোককে মিথ্যা কথা বলছে ২৫ লক্ষ লোক হয়েছে বলে।

রাজ্যের সর্বত্র তৃণমূল অরাজকতার পরিবেশ তৈরি করেছে। শেষে চূড়ান্ত হুঁশিয়ারি দিয়ে মুকুল নিজের ভাষনে বলেন, রাজনীতির পরীক্ষায় আমি কম বসিনি। আমি ২০০৮, ২০০৯, ২০১১ সাল দেখেছি। বাংলার মানুষের মধ্যে দিয়ে যে আওয়াজ উঠছে তা দেখে বলে যাচ্ছি তৃণমূল লোকসভায় ২০টির বেশি আসন পেলে রাজনীতি ছেড়ে দেব।