টিডিএন বাংলা ডেস্ক: মমতা বন্দ্যোপাধ্যায়কে পশ্চিমবঙ্গের ক্ষমতা থেকে না সরালে বাংলার পরিস্থিতিও কাশ্মীরের মতো হয়ে উঠবে বলে দাবি করলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। আর ভোটের মাঝে তাঁর এই নতুন দাবি নিয়েই বিতর্ক তৈরি হয়েছে। বিজেপি রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে বারবার সরব হয়েছে। কিন্তু ভোটের আগের দিন কৈলাস এই বিস্ফোরক মন্তব্য করে কী বোঝাতে চাইলেন! এর ফলে কি উত্তেজনা তৈরি হবে না?
হাওড়ায় বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচার বেরিয়ে কৈলাস বিজয়বর্গীয় বলেন, মমতা যে রাজনীতি করছেন, তাতে সন্ত্রাসবাদীরা মদত পাচ্ছে। ইতোমধ্যে আইএস বাংলায় আক্রমণের জন্যে হুঁশিয়ারি দিয়ে দিয়েছে। তার কারণই হল মমতার এই জাতপাতকেন্দ্রিক রাজনীতি। তাই মমতাকে বাংলা থেকে না সরাতে পারলে এরাজ্যেরও জম্মু-কাশ্মীর হয়ে উঠতে সময় লাগবে না।
শুধু তাই নয়, কৈলাস অভিযোগ তোলেন পশ্চিমবঙ্গের সীমান্তবর্তী অঞ্চলগুলি সন্ত্রাসবাদীদের আখড়া হয়ে উঠেছে।
যদিও কৈলাস বলেন, ২৩ মে-র পর থেকে আর এই পরিস্থিতি থাকবে না। ব্যাপকভাবে হেরে মমতা বন্দ্যোপাধ্যায় তখন মুখ লুকোনোর জায়গা খুঁজে পাবেন না। তাঁর দাবি, বিজেপি আবার হাসতে হাসতে ক্ষমতায় আসতে চলেছে। অবশ্য কৈলাসের এহেন বক্তব্যের পর আক্রমণে নেমেছে তৃণমূলও। তাঁদের দাবি, যে দল পাঁচ বছর ক্ষমতায় থেকে শুধু জাতপাতের রাজনীতিই করে গেল, তাঁদের মুখে এসব কথা মানায় না। বরং সময় এসেছে, এবার হারার জন্যে প্রস্তুত হয়ে যাক বিজেপি।