টিডিএন বাংলা ডেস্ক: লোকসভা ভোট শেষ হয়ে গেলেও উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় এখন হিংসা অব‍্যাহত। আবার তৃণমূল-বিজেপির বোমা-গুলির লড়াইয়ে রণক্ষেত্রের আকার ধারণ করেছে ভাটপাড়া। গত রবিবার থেকে সেখানে আবার অগ্নিগর্ভ পরিস্তিতি শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে চলছে ব‍্যাপক বোমাবাজি। গুলিতে মৃত্যু হয়েছে একজনের ও আহত হয়েছেন আরও ৪ জন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ‍্যাসের শেল ফাঁটায়।

১৯ মে ভোটের দিন থেকেই উত্তপ্ত হয়ে রয়েছে ভাটপাড়া। অব্যাহত রাজনৈতিক হিংসা। দফায় দফায় সংঘর্ষে জড়ান তৃণমূল ও বিজেপি কর্মীরা। শান্তি বিঘ্নিত হওয়ায় দু বার ওসি বদল করেছে প্রশাসন। হয়েছে শান্তি বৈঠক। নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিত করতে জগদ্দল থানা ভেঙে ভাটপাড়া থানার আত্মপ্রকাশ করার কথা বৃহস্পতিবার। তার কয়েক ঘণ্টা আগেই রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা।

এদিন সকাল থেকে শুরু হয় ব্যাপক বোমাবাজি। মুহুর্মুহু বোমা পড়তে থাকে কাঁকিনাড়ার নয়াবাজার এলাকায়। বোমা পড়ে ৪ ও ৫ নং রেল সাইডিং-এ। চলে গুলিও। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। তবে ঘিঞ্চি এলাকা থেকেও পরপর বোমা ধেয়ে আসায় পুলিশকেও সমস্যায় পড়তে হয়। রাস্তায় মিলেছে তাজা বোমা। মোড়ে মোড়ে চালানো হচ্ছে পুলিশি টহলদারি। গোটা এলাকা থমথমে হয়ে রয়েছে।