টিডিএন বাংলা ডেস্ক: ডাইনি অপবাদ দিয়ে এক আদিবাসী পরিবারে ৩ মহিলা সহ সাতজন কে ঘরছাড়া করলো শরিকেরা। বসত বাড়ির জমি হাতি নিতেই এই অপবাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছে। প্রাণভয়ে ঘরছাড়া হয়ে রাতভর থানার বারান্দায় আশ্রয় নিয়েছে ঐ পরিবার। রবিবার রাতে এই চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার শীতগ্রাম গ্রাম পঞ্চায়েতের একর গ্রামে। এই ঘটনার পরে এলাকায় কার্যত জনশূন্য হয়ে পড়েছে। যদিও পুলিশি তৎপরতাও , পুলিশি নিরাপত্তায় ওই পরিবারকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

অভিযোগ, সুরোজমনি টুডুর সঙ্গে দীর্ঘদিন জমি নিয়ে বিবাদ তাদেরই শরিক সুফল মুর্মু দের। বিবাড মেটাতে গ্রামে সালিশি সভায় বসে। তাদেও কোনো কাজ হয়নি। বাড়িতে পুরুষ না থাকায় মহিলাদের বাড়িতে একা পেয়ে সুফল মুর্মু ও তার দলবল নিয়ে হানা দেয় সুরোজের বাড়িতে, ডাইনি অপবাদে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়।

রবিবার ওই পরিবার থানায় রাত কাটানোর পরে সোমবার পুলিশি নিরাপত্তায় বাড়ি পৌঁছে দেয় ওই পরিবারের সদস্যদের। এই। ঘটনায় স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান স্বামী রতন বর্মন জানান, জমি নিয়ে ওই পরিবারের শরিকদের মধ্যে বিবাদ চলছিল। তবে এখনো আতংকে দিন কাটছে ওই পরিবারের সদস্য দের।