আহত ভোটকর্মী পার্শ্বশিক্ষক অসিকুল ইসলাম আজও কোনো সরকারি সাহায্য পেল না

0

সাদিকুল সেখ, টিডিএন বাংলা, সুতি: গণতন্ত্র রক্ষার দায়িত্ব পালন করতে গিয়ে ১৪ই মে আহত হন ভোট কর্মী পার্শ্ব শিক্ষক অসিকুল ইসলাম। সুতি ১ ব্লকের ৪৫ নম্বর চক সায়েদপুর প্রাথমিক বিদ্যালয়ে তিনি পার্শ্ব শিক্ষক হিসেবে কাজ করেন। ১৩ই মে বাড়ি থেকে বের হওয়ার সময় ছেলেমেয়েরা বলে বাবা ভালো ভাবে থাকবে। কিন্তু কে জানে এভাবে তাকে পা ভাঙা অবস্থায় পড়ে থাকতে হবে। এই অবস্থায় তিনি কোনো কাজ করতে পারছেন না। ফরাক্কা ব্লকের অর্জুনপুর অঞ্চলের বুথ নম্বর ১২৩/১ টিনটিনা মাতৃসদন এ তিনি ভোট কর্মী হিসাবে নিযুক্ত ছিলেন।

টিডিএন বাংলাকে তিনি বলেন, সকাল ৭ টার সময় ভোট শুরু হলেও কিছু সময় পরে ব্যাপক গন্ডগোল শুরু হয়। গন্ডগোল চলাকালীন দুই দলের দুষ্কৃতীরা ব্যাপক বোমাবাজি করে। সেই বোমাবাজি থেকে প্রাণ বাঁচাতে গিয়ে অসিকুল ইসলামের পা মচকায়। স্থানীয় লোকজন তার চিকিৎসার ব্যাবস্থা করেন।

ঘটনাটি তিনি প্রথমে সুতি-১ ব্লকের বিডিও কে জানান। ঘটনাটা ফারাক্কা ব্লকের হওয়ায় ফারাক্কা ব্লকের বিডিওকে লিখিতভাবে ব্যাপারটা জানান অসিকুল সাহেব। কিন্তু এখন পর্যন্ত কোনো সরকারি সাহায্য পাননি তিনি। ঐ শিক্ষক আরো জানান, চিকিৎসা করাতে এখন পর্যন্ত প্রায় কুড়ি হাজার টাকা মতো খরচ হয়েছে। মাসে মাত্র ৫২৪০ টাকা ভাতা পাই। এই সামান্য টাকায় ঈদের মরসুমে পায়ের চিকিৎসা করবো না সংসার চালাবো নাকি ছেলেমেয়েদের পোশাক কিনে দেব ভেবেই পাচ্ছিনা।