টিডিএন বাংলা ডেস্ক : অবশেষে বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক অর্জুন সিং। মুকুল রায়ের হাত ধরে দিল্লিতে বিজেপিতে যোগ দিলেন তিনি। বিজেপিতে যোগ দেওয়ার জন্য বুধবার রাতেই দিল্লির উদেশ্যে রওনা দেন অর্জুন সিং। সঙ্গে দিল্লি যান তার অনুগামীরা।

অর্জুন সিং এর দাবি ছিল বারাকপুর লোকসভা কেন্দ্রে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করা, কিন্তু অর্জুন সিংকে আসন না দিয়ে দীনেশ ত্রিবেদী উপরেই আস্থা রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দল ঘোষণার পরেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন অর্জুন সিং। সাংবাদিক সম্মেলনের সময় তাকে ডেকে পাঠান মমতা। অন্যদিকে, বুধবার সন্ধ্যাতেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন অর্জুন সিং। শেষ পর্যন্ত যদি তার ভাগ্যে শিকে ছেঁড়ে তার অপেক্ষায় ছিলেন ভাটপাড়া র বিধায়ক। সে কারণে দিল্লি গিয়েও ফিরে আসেন ভাটপাড়ার নেতা। কিন্তু শেষ পর্যন্ত চিরে না ভেজায় বিজেপির দিকেই পা বাড়ালেন অর্জুন সিং।

প্রকাশ্যে না বললেও ভোটের আগে অর্জুনের চলে যাওয়া যে তৃণমূলের বড় ক্ষতি তা মানছেন অনেক তৃণমূল নেতাই। পাশাপাশি অর্জুন সিং এর মুকুল রায়ের সঙ্গে হাত মেলানোর কারণে বারাকপুর লোকসভা আসনে তৃণমূলের লড়াই যে আরও কঠিন হলো তা মানছেন তৃণমূল নেতারাও।