নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, হুগলি : হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়কে হুগলিতে প্রার্থী করায় খুশি হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপির কর্মী-সমর্থকেরা। নাম ঘোষণার পর থেকেই শুরু হয়ে গেছে বিভিন্ন জায়গায় দেওয়াল লিখনের কাজ। দেওয়াল লিখনের কাজ চোখে পড়লো সিঙ্গুরের বিভিন্ন এলাকায়। বৃহস্পতিবার সন্ধ্যায় সিঙ্গুরের রতনপুরে দেওয়াল লিখন করেন সিঙ্গুরের বিজেপির কর্মী-সমর্থকেরা।

হুগলি লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকার বিজপি কর্মী-সমর্থকদের মত সিঙ্গুরের বিজপি কর্মী-সমর্থকরা আশাবাদী যে হুগলি লোকসভা কেন্দ্র থেকে জয় ছিনিয়ে আনতে পারবেন লকেট চট্টোপাধ্যায়। বিজেপি মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের প্রতিদ্বন্দ্বীতা হবে মূলত তৃণমূল কংগ্রেসের সংসদ তথা এবারের হুগলি লোকসভা কেন্দ্রের প্রার্থী রত্না দে নাগের সঙ্গে। কর্মীরা আশাবাদী লকেট তার জনপ্রিয়তার নিরিখে ছাপিয়ে যেতে পারবেন তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে।

শুধুমাত্র কর্মীরা নয় খোদ লকেট চট্টোপাধ্যায় আশাবাদী হুগলি লোকসভা কেন্দ্র থেকে জয় ছিনিয়ে নিয়ে যেতে পারবেন তিনি। হুগলি লোকসভা কেন্দ্র একটা সময় ছিল বামেদের শক্ত ঘাঁটি। এখান থেকে বেশ কয়েকবার নির্বাচিত হয়েছিলেন রূপচাঁদ পাল। পরবর্তীতে তৃণমূলের শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত হয় হুগলি। হুগলি থেকে নির্বাচিত হন রত্না দে নাগ। লকেট চট্টোপাধ্যায়ের হাত ধরে কি পালাবদল ঘটাতে পারবে বিজেপি ? সময়ই তার উত্তর দেবে।