নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, কাঁচরাপাড়া:  কাঁচরাপাড়ার কর্মী সভা থেকে দলের নেতাকর্মীদের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, যারা তৃণমূল কংগ্রেস ছেড়ে অন্য রাজনৈতিক দলে যেতে চায় তারা যেতে পারে, তাদের জন্য ৭ দিনের সময়সীমা দিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে বললেন দলে শুদ্ধিকরণের কাজ করছেন। তিনি নতুন করে শুরু করছেন। যারা থাকবেন তাদের নিয়েই তিনি নতুন করে লড়াই করবেন।

মুকুল রায়ের নাম না করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, মুকুল রায় দলে থাকাকালীন তার কাছে মুকুল রায়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ এসেছিল, কিন্তু তিনি সেই অভিযোগকে গুরুত্ব না দিয়ে তাকে বিশ্বাস করেছিলেন। সেই বিশ্বাসের মূল্য তিনি পেয়েছেন বলেও এদিন জানান মুখ্যমন্ত্রী। এর জন্য এদিন কাঁচরাপাড়ার কর্মী সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নেন মুখ্যমন্ত্রী।

একইসঙ্গে দলের কর্মীদের আরও উদ্বুদ্ধ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, প্রতিরোধ গড়ে তুলতে হবে সংঘবদ্ধ হয়ে যে কোন পরিস্থিতির মোকাবিলা করতে হবে। সকলে মিলে সমাজবিরোধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার বার্তাই দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজের সম্পর্কে মমতা বলেন, আমাকে আঘাত করলে আমি অপ্রতিরোধ্য। আমাকে আটকাবার ক্ষমতা  নেই। আমি মৃত্যুকে ভয় পাইনা। মৃত্যু আমাকে ভয় পায়। একই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সরকার আছে আবার তৃণমূল সরকারে আসবে।

পাশাপাশি মমতা বলেন, আমাকে দুর্বল ভাববেন না। দলের ভেঙে পরা সংগঠনকে শক্তিশালী করতে জেলা নেতাদের বলেন, বখাটে ছেলেদের তৃণমূলে নিয়ে আসবেন। আমাদের দলে কাজ করবে তারা। দরকার হলে ওদের কাজ দেওয়ার প্রতিশ্রুতি দেন মমতা বন্দ্যোপাধ্যায়।