টিডিএন বাংলা ডেস্ক: বাংলা থেকে লড়তে পারেন মোদী। কিছুদিন আগে এই জল্পনা উস্কে দিয়েছিলেন মুকুল রায়। সেই সম্ভাবনা খারিজ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। তিনি জানান, পশ্চিমবঙ্গে কোনো কেন্দ্র থেকে নির্বাচনে লড়ছেন না মোদী।

পশ্চিমবঙ্গ থেকে মোদীকে প্রার্থী হতে অনুরোধ করা হয়েছে বলে ২ দিন আগে জানিয়েছিলেন মুকুল রায়। তাঁকে পাশে বসিয়েই অমিত শাহ স্পষ্টভাবে জানিয়ে দিলেন এরকম কোনো সম্ভাবনা নেই।

শনিবার বুনিয়াদপুরের সভায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া আক্রমণ করেন নরেন্দ্র মোদী। সভা শেষ করে জনতার উদ্দেশে হাত নাড়তে নাড়তে মোদী যখন মুকুল রায়ের কাছে এগিয়ে আসেন, তখনই তাঁকে পশ্চিমবঙ্গ থেকে লোকসভায় প্রার্থী হওয়ার জন্য অনুরোধ করা হয়। মুকুল রায়ের সঙ্গেই ছিলেন কৈলাস বিজয়বর্গীয়। তাঁরা সরাসরি নরেন্দ্র মোদীকে প্রস্তাব দেন বাংলা থেকে লড়ার জন্য। মোদীকে বলা হয়, প্রথম দু-দফার ভোটের পরই পরিস্থিতিটা অনেকখানি পরিষ্কার। এই পরিস্থিতিতে তিনি যদি বাংলা থেকে লড়েন, তাহলে তার গুরুত্ব অনেকখানি বেড়ে যাবে। এরপর মোদীর বাংলা থেকে প্রার্থী হওয়া নিয়ে আলোচনা চলতে থাকে। এদিন সেই সম্ভাবনায় জল ঢেলে দিলেন অমিত।