নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: পরীক্ষার জন্য মিশন যাওয়ার পথে পাঁচদিন থেকে রহস্যজনকভাবে নিখোঁজ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী এক যুবক। ঘটনায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ফারাক্কার থানার অর্জুনপুর এলাকায়। বিষয়টি নিয়ে ফরাক্কা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন উদ্বিগ্ন পরিবার।

জানা গিয়েছে, গত ৭ ই মার্চ ফারাক্কার অর্জুনপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী তারিক আজাদ হাওড়ার উলুবেড়িয়ায় অবস্থিত আল আমিন মিশনের উদ্দেশ্যে সন্ধ্যার ট্রেনে রওনা দেন। সেখানেই পরীক্ষার সেন্টার হওয়ায় মিশন থেকেই স্থানিয়ে একটি স্কুলে পরীক্ষা দেওয়ার কথা তারা। পরিবারের দাবি, হাওড়ায় পৌঁছে বাড়িতে তারিক আজাদ ফোন করে জানান সে পৌঁছে গিয়েছে। তারপর আর কোনো যোগাযোগ হয়ে উঠেনি। বৃহস্পতিবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার জন্য বারবার যোগাযোগ করার চেষ্টা করলেও ব্যর্থ হয়। মিশনে যোগাযোগ করার চেষ্টা করলে সেখান থেকে স্পষ্টতই জানিয়ে দেওয়া হয় মিশনে আসেনি তারিক আজাদ। তারপরেই রীতিমতো উদ্বিগ্ন হয়ে উঠে পরিবার। বিষয়টি নিয়ে ফরাক্কা থানায় নিখোঁজ ডাইরিও করেন নিখোঁজ ছাত্রের দাদা আবুল কাসেম আজাদ।

আবুল কাসেম আজাদ জানান, মিশন যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়
ছোট ভাই তারিক আজাদ। হাওড়া গিয়ে
ফোন করে জানিয়ে দেয় সে পৌঁছে গেছে। যেহেতু মিশনে মোবাইল ব্যবহার করতে পায়না তার জন্য আমরা আর যোগাযোগ করার চেষ্টা করিনি। কিন্তু উচ্চ মাধ্যমিক পরীক্ষার দিন যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে মিশন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলেও তারা জানিয়ে দেয় মিশনে আসেনি। তখনই আমরা উদ্বিগ্ন হয়ে উঠি। আমরা আতঙ্কিত। তিনি ঘরের ছেলে ফিরিয়ে আনতে প্রশাসনের পাশাপাশি সকলেরই সহযোগিতা কামনা করেছেন।