সঞ্জয় রায়চৌধুরী, টিডিএন বাংলা, কলকাতা: নাবালিকা বধূ হত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো নিউটাউনে। বিষ খাইয়ে নাবালিকা বধূকে হত্যার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। নিউটাউনের পাথরঘাটার ঘটনা। স্বামীকে মারধর পরিবারের সদস্যদের।

গত মার্চ মাসে বাড়ি থেকে ১৬ বছরের নাবালিকা পূজা রায়কে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেন নিউটাউনের পাথরঘাটার বাসিন্দা প্রশান্ত মন্ডল। পূজার বাবার দাবি এর কিছুদিন পরেই পূজা তার বাবাকে ফোন করে জানায় তার উপর মানসিক এবং শারীরিক অত্যাচার চালাচ্ছে তার শশুরবাড়ীর লোকেরা। তার বাবা বারংবার ছেলেটিকে মেয়েকে ফিরিয়ে দিয়ে যেতে বললেও পূজাকে কোনো দিনও ফিরত পাঠায়নি ওই যুবক।

আজকে বিকেল নাগাদ যুবক পূজার বাবাকে ফোন করে জানান তার মেয়ের খুব শরীর খারাপ তড়িঘড়ি তাদের বিধাননগর মহকুমা হাসপাতালে আসতে হবে। পূজার বাবার দাবি তারা যখন হাসপাতালে আসেন সেই সময় পূজাকে মৃত অবস্থায় দেখতে পান। এর পরেই পূজার স্বামী প্রতুলের উপর চড়াও হয় পূজার পরিবারের সদস্যরা, মারধর করা হয় তাকে।

হাসপাতালের চিকিৎসকদের প্রাথমিক অনুমান বিষ খাবার ফলে মৃত্যু হয়েছে পূজার। পূজার বাবার অভিযোগ মেয়েকে অত্যাচার করে বিষ খায়িয়ে হত্যা করেছে তার শশুরবাড়ী লোকেরা। কাশিপুর থানায় অভিযোগ দায়ের করেছে মৃত নাবালিকার পরিবার।