কৌশিক সালুই, টিডিএন বাংলা, বীরভূম : ১০০দিনের কাজের শ্রমিকদের মজুরির টাকা কয়েক বছর ধরে পোস্ট অফিস থেকে ঠিকমতো দেওয়া হচ্ছে না বলে অভিযোগ তুলে বিক্ষোভ দেখালো তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের। বৃহস্পতিবার সিউড়ি জেলা মুখ্য পোস্ট অফিসে এ বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করেন আইএনটিটিইউসি জেলা সভাপতি নুরুল ইসলাম সহ জেলার বিভিন্ন প্রান্তের কয়েক হাজার শ্রমিক।

সংগঠনের দাবি মহাত্মা গান্ধী জাতীয় কর্মসংস্থান সুনিশ্চিত প্রকল্পের মজুরির টাকা জেলার বিভিন্ন পোস্ট অফিস থেকে দেওয়া হলেও বর্তমান কেন্দ্র সরকার সেই টাকা দিতে গড়িমসি করছে বলা যেতে পারে কার্যত বন্ধ করে দিয়েছে। পোস্ট অফিস থেকে সেই ১০০ দিনের কাজের শ্রমিকদের মজুরির টাকা। কেন্দ্র সরকার এবং জেলা পোস্টাল সুপারের জনবিরোধী নীতি অভিযোগ এনে সংগঠনের কর্মীরা সিউড়িতে মিছিল করে এবং পোস্টাল সুপারের কাছে স্মরকলিপি প্রদান করে।

এছাড়াও পোষ্ট অফিসের সামনে বেশ কিছুক্ষণ বিক্ষোভও দেখায় তারা। আইএনটিটিইউসি বীরভূম জেলা সভাপতি নুরুল ইসলাম বলেন, কেন্দ্র সরকারের নীতির ফলে সমস্যায় পড়ছেন আমাদের রাজ্যের তথা বীরভূমের ১০০ দিনের কাজের শ্রমিকরা। অবিলম্বে সমস্ত জটিলতা কাটিয়ে যাতে পোস্ট অফিসের মাধ্যমে ঠিকভাবে মজুরি পায় শ্রমিকরা সে ব্যবস্থা করতে হবে।