ছবি নিজস্ব

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : বাবরি ধ্বংসের দিনে দেশজুড়ে শান্তি শান্তি শৃঙ্খলা বজায় রাখার আহবান জানিয়ে রাষ্ট্রপতিকে চিঠি দিলো ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া (ডব্লিউপিআই)। বুধবার জঙ্গিপুর মহকুমা শাসককে এক ডেপুটেশন প্রদানের মাধ্যমে এই চিঠি পাঠান পার্টির নেতৃবৃন্দ। পাশাপাশি এদিন সুতি -২ ব্লকেও ডেপুটেশন প্রদান করা হয় পার্টির পক্ষ থেকে। প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন পার্টির জেলা সহ সভাপতি মাস্টার মাহফুজুর রহমান, জেলা সম্পাদক ডাঃ হাবিবুর রহমান, জেলা কমিটির সদস্য এম.এ.হান্নান, জঙ্গীপুর মহকুমা সম্পাদক আবুতাহের আনসারী, রঘুনাথগঞ্জ ১ ও ২ ব্লক সভাপতি ডাঃ মজিবুর রহমান ও মনিরুল ইসলাম প্রমুখ বিশিষ্টরা।

এদিন মহকুমা শাসককে ডেপুটেশন প্রদান করে পার্টির জেলা সম্পাদক ডা: হাবিবুর রহমান বলেন, ১৯৯২ সালের ৬ ই ডিসেম্বর অযোধ্যায় যে ঘটনা ঘটেছিল এবং তার পরে দেশে যে অপ্রীতিকর অবস্থা তৈরি হয়েছিল তা অত্যন্ত দুঃখজনক।

ভবিষ্যতে এই ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে দেশবাসীকে সজাগ থাকতে হবে। পাশাপাশি ৬ই ডিসেম্বর দেশে যেন শান্তি শৃঙ্খলা বজায় থাকে সেবিষয়ে পূর্ন সজাগ এর ব্যাপারে আমরা রাষ্ট্রপতি কে ব্লক ও এসডিও মারফত চিঠি পাঠালাম।