কৌশিক সালুই, টিডিএন বাংলা, বীরভূম : আর দেওয়া হল না মাধ্যমিক পরীক্ষা। টিউশন পড়ে বাড়ি ফেরার পথে ডাম্পারের চাকায় পিষ্ঠ হয়ে প্রাণ গেল এক মাধ্যমিক পরীক্ষার্থীর। ঘটনার প্রতিবাদে ঘাতক ডাম্পারে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পরিস্থিতি সামাল দিতে পুলিশ কাঁদানে গ্যাসের সেল ফাটায় এবং মৃদু লাঠিচার্জ করে বলে অভিযোগ স্থানীয়দের। যদিও অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

জানা গেছে, বীরভূমের ময়ূরেশ্বর থানার গঙ্গারামপুরের বাসিন্দা তনুশ্রী বাগদী (১৫)। সে কোটাসুর উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষার্থী।সোমবার সন্ধ্যায় সে টিউশন মাস্টারের বাড়ি গিয়েছিল আগামীকালের পরীক্ষার ব্যাপারে কিছু বিষয় জানতে। সেখান থেকে বাড়ির ফেরার পথে সে কোটাসুর মোড়ের কাছে সাইকেল থেকে পড়ে যায় এবং পিছন থেকে আশা একটি বলি বোঝাই ডাম্পার তাঁকে পিষে দেয়।

ঘটনাস্থলেই মৃত্যু হয় তনুশ্রীর। এরপরই উত্তেজিত জনতা ঘাতক ডাম্পারটিতে ভাঙচুর চালায় এবং পথ অবরোধ করে। প্রায় ঘন্টাখানেক চলে পথ অবরোধ। পরে উত্তেজিত জনতাকে সরাতে পুলিশ কাঁদানে গ্যাসের সেল ফাটায় এবং মৃদু লাঠিচার্জ করে বলে অভিযোগ। যদিও লাঠিচার্জ এবং কাঁদনে গ্যাসের সেল ফাটানোর অভিযোগ অস্বীকার করা হয় পুলিশের পক্ষ থেকে।