নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মালদা: প্রায় দুবছর আগে রাজস্থানে কাজ করতে গিয়ে নৃশংসভাবে খুন হতে হয়েছিল মালদার কালিয়াচকের শ্রমিক আফরাজুল খানকে। খুনের ভিডিও ভাইরাল হতেই দেশজুড়ে প্রতিবাদের ঝড় ওঠে। শুরু হয় বিক্ষোভ, চারিদিকে বের হয় মোমবাতি মিছিল। প্রথম থেকেই নিহত আফরাজুল খানের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছে সলিডারিটি ইয়ুথ মুভমেন্ট ও ওয়েলফেয়ার পার্টির যুব সংগঠন ফ্রাটারনিটি মুভমেন্ট। এবার সেই আফরাজুল খানের পরিবারকে জমি কিনে বাড়ি নির্মাণ করে দিলেন তারা।
আজ বৃহস্পতিবার তার স্ত্রী গুলবাহার বিবির হাতে বাড়ি হস্তান্তর করে দেন সলিডারিটি ইয়ুথ মুভমেন্টের কেন্দ্রীয় সভাপতি নাহাস মালা। এসময় উপস্থিত ছিলেন এসআইও’র জেলা সভাপতি উমর আলী মোমিন, জামাআতে ইসলামী হিন্দের জেলা সভাপতি সেরাজুল ইসলাম, ফ্রাটারনিটি মুভমেন্টের রাজ্য সভাপতি আরাফাত আলী সহ অন্যান্য বিশিষ্টরা।

পরে সলিডারিটি ইয়ুথ মুভমেন্টের কেন্দ্রীয় সভাপতি নাহাস মালা জানান, দেশে হিংসার ঘটনা ঘটেই চলেছে। দলিত ও সংখ্যালঘুদের উপর ক্রমবর্ধমানভাবে নির্যাতন বাড়লেও কেন্দ্রীয় সরকার নীরব। আমরা অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছি। পাশাপাশি আফরাজুলের খুনিদের শাস্তির দাবি জানিয়ে তিনি বলেন,
আফরাজুলের পরিবারের আর্থিক সহযোগিতা আশ্বাস দিয়েছিলাম তা আমরা পূরণ করেছি এবং আফরাজুলের পরিবার ন্যায় বিচার পাওয়া না পর্যন্ত আমরা তাদের পরিবারের পাশে রয়েছি।