নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, কলকাতা : নিউজিল্যান্ডে জুমার নামাজের সময়ে নিরীহ ধর্মপ্রাণ মানুষের উপরে জঙ্গি হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে কলকাতার ধর্মতলা বিক্ষোভ প্রদর্শন করলো সারাবাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন। বিক্ষোভ সভায় ফেডারেশনের রাজ্য সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান বলেন, যারা প্রার্থনারত মানুষের উপরে কাপুরুষোচিত হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। অবশ্যই এই জঙ্গিগোষ্ঠীকে বিশ্বের মানচিত্র থেকে মুছে দেওয়া দরকার।

তিনি আরও বলেন, মসজিদে জঙ্গি হামলাকারী জঙ্গিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা না নিয়ে নিউজিল্যান্ড সরকার এই অজুহাতে মসজিদগুলোকে বন্ধ করতে চাইছে। সংখ্যালঘু যুব ফেডারেশন দাবি করে নিউজিল্যান্ডের সমস্ত মসজিদকে কঠোর নিরাপত্তা দিতে হবে এবং যারা ধর্মপ্রাণ নামাজী তাদেরও সুরক্ষার ব্যবস্থা করতে হবে।

এ দিনের বিক্ষোভ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেঙ্গল বুদ্ধিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হেমেন্দুবিকাশ চৌধুরী, সংখ্যালঘু যুব ফেডারেশনের সভাপতি মিজানুর রহমান, সহ সভাপতি খলিল মল্লিক, সহ সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন কাসেমী, বাবর হোসেন, নাজমুল আরেফিন, গোলাম রহমান, জয় ভীম নেটওয়ার্কের কর্ণধার শরদিন্দু উদ্দীপন, সমাজসেবী কামরুদ্দিন মল্লিক প্রমুখ।