মোহাম্মদ শাহবাজ, টিডিএন বাংলা, 
নদীয়া: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সমাজে পিছিয়ে পড়া মানুষজনের পাশে দাঁড়াতে রানাঘাট নাসারপাড়া মসজিদ কমিটির এর উদ্যোগে এক বস্ত্র দান অনুষ্ঠান আয়োজন করা হয়। পাঁচ শতাধিক অসহায় ও দুঃস্থ নারী-পুরুষের মাঝে ঈদ সামগ্রী হিসেবে শাড়ি ,লুঙ্গি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রানাঘাট মসজিদ কমিটির সম্পাদক তাজিম আলী, সভাপতি আবিদ হোসেন, ইমাম আনসারুল হোক, রানাঘাট থানার আই. সি, বিশিষ্ট শিক্ষক ও সাংবাদিক সফিকুল ইসলাম, বাবুন মিয়া, জালাল উদ্দিন দফাদার, মসজিদ কমিটির অন্যান্য সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ।

মসজিদ সম্পাদক তাজম আলী টিডিএন বাংলা কে বলেন, “আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে আজ ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সকল অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদের খুশী ভাগাভাগি করে নিতে মসজিদ কমিটির পক্ষ থেকে ঈদের পোশাক ও খাদ্য সামগ্ৰী হিসাবে সীমাই এই সকল মানুষের হাতে তুলে দিলাম, ভবিষ্যতে আমাদের কমিটি আরো কিভাবে সমাজের জন্য কাজ করতে পারে তার পরিকল্পনা নিচ্ছি।”

রানাঘাট ও তার পাশ্ববর্তী এলাকার শ্রীনাথপুর, বাদকুল্লা, গাংনাপুর, দত্ত ফুলিয়া, আড়ংঘাটা ও ধানতলা, থেকে পাঁচ শতাধিক দুঃস্থ নারী-পুরুষ এদিন উপকৃত হয়েছে।