টিডিএন বাংলা ডেস্ক: তরুণীকে ধর্ষণ করতে স্বামীকে সাহায্য করার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ধর্ষণ ও ধর্ষণে সাহায্যের অভিযোগে পাটুলি থানার পুলিশ সোমবার গ্রেফতার করে বাঘাজতিন এলাকার ধৃত দম্পতিকে।নির্যাতিতা তরুণী বাঘাযতীনের রবীন্দ্রপল্লির বাসিন্দা। অভিযোগ, ধার নেওয়া টাকা শোধ করতে গিয়ে ধর্ষণের শিকার হয় ওই তরুণী। 

পুলিশ সূত্রে খবর, গত ৯ ফেব্রুয়ারি ধৃত দম্পতি বিষ্ণুপদ মণ্ডল এবং রণিতা মণ্ডলের বাড়িতে ওই তরুণী গেলে বিষ্ণুপদের স্ত্রী রণিতা সেখানে ছিলেন না।  বিষ্ণুপদ একাই ছিলেন। অভিযোগ, ঘরে বসার কয়েক মিনিট পর বিষ্ণুপদ তাঁকে জোর করে বিছানায় শুইয়ে দেন। তরুণী তখন বাধা দেন ও চেঁচিয়েও ওঠেন।

 তরুণীর অভিযোগ, সেই সময়েই ঘরে ঢোকেন রণিতা। কিন্তু রণিতা তাঁকে সাহায্য করার বদলে উল্টে বিষ্ণুপদকে সাহায্য করেন। রণিতার  সাহায্যে তাঁর সামনেই তরুণীকে ধর্ষণ করে বিষ্ণুপদ।  লজ্জায় এবং ভয়ে তিনি কাউকে কিছু বলতে পারেননি।  কয়েকদিন পরে এক আত্মীয়কে ঘটনাটির কথা বলেন তিনি |  অবশেষে আত্মীয়র সাহায্যেই রবিবার গভীর রাতে পাটুলি থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। সোমবার সকালে অভিযোগের ভিত্তিতে বিষ্ণুপদ এবং রণিতাকে গ্রেফতার করে পুলিশ‌।