নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, ভাঙড় : সাত সকালে পথ দুর্ঘটনায় উত্তপ্ত হয়ে উঠলো ভাঙড়। রাস্তা অবরোধ পুলিশ কে ঘিরে ধরে বিক্ষোভ। মৃতের নাম আয়ুব আলি (৪৫)। মর্মান্তিক এই দূর্ঘটনাটি ঘটেছে ভাঙড়ের শ্যামনগরে হাড়োয়া রোডে ।

শনিবার সাতসকালে ভাঙড়ের কাশীপুর থানা এলাকার হাড়োয়া রোডে একটি বেপরোয়া ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে একটি গোয়াল ঘরে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে। সেই সময় গোয়াল ঘরের ভিতরে ছিলেন বছর চল্লিশের আয়ুব আলি। কোন কিছু বোঝার আগে ডাম্পারের ধাক্কায় রক্তাক্ত অবস্থায় মাঠিতে লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। এর পাশাপাশি তার নাতনি আশিফা খাতুন ডাম্পারের ধাক্কায় গুরুতর জখম হয় আশিফা।

স্হানীয়রা তাকে তড়িঘড়ি উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। এদিকে দাদু আয়ুব আলির মৃত্যু তে এলাকার মানুষ ক্ষোভে ফেটে পড়েন। খবর পেয়ে কাশীপুর থানার পুলিশ মৃত্যু দেহ উদ্ধার করতে গেলে স্হানীয়রা পুলিশ কে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। রাস্তা অবরোধ করে রাস্তার উপরে মৃতদেহ নিয়ে বিক্ষোভে সামিল হন গ্রামের মানুষ।যদিও কয়েক ঘন্টা পর বিক্ষোভ কারিদের বুঝিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায় পুলিশ।