টিডিএন বাংলা ডেস্ক, কলকাতা : বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি করা উচিত। এভাবে রাজ্য চলতে পারে না বলে মন্তব্য করেছেন বিজেপির নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

তিনি বলেন, আমরা অনেকদিন ধরেই একথা বলে আসছি। পশ্চিমবঙ্গের জিওগ্রাফি মমতা বন্দ্যোপাধ্যায় নিজের হাতে বদলে দিয়েছেন। চারদিকে বোমা, চিটফান্ড, দুর্নীতি, সিন্ডিকেট দিয়ে রাজ্যের চেহারা বদলে দিয়েছে। এই জিওগ্রাফি ফেরাতে নতুন করে রাজ্যের জিওগ্রাফি চেঞ্জ করতে হবে।
গত রবিবার কর্মীদের সঙ্গে নিজে স্কুটি চালিয়ে বিজেপির বাইক র‌্যালির উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।
জনসাধারণের উদ্দেশে লকেট বলেন, পশ্চিমবঙ্গে কৌশলে ধর্ম নিয়ে রাজনীতি করছে। সাম্প্রদায়িক রাজনীতি করে ভোটদখল করছে তৃণমূল। রাজ্যকে সাম্প্রদায়িক রাজনীতিমুক্ত করতে বিজেপি লড়াই করছে।
তিনি বলেন, কথায় কথায় রাষ্ট্রপতির শাসন জারি করা সব জায়গায় ভালো নয়। কেন্দ্রীয় সরকার চাইছে না কথায় রাষ্ট্রপতির শাসন জারি করতে। শাসক দলকে বারবার বিভিন্নভাবে বলা হচ্ছে রাজ্যে আইন-শৃঙ্খলা ফিরিয়ে আনতে। পশ্চিমবঙ্গ তৃণমূলের নিজস্ব সম্পত্তি হয়ে গেছে। কেন্দ্রীয় সরকার চাইছে, একটা ভালো পশ্চিমবঙ্গ দেখতে পাক মানুষ।
লকেট আরও বলেন, রামনবমী ও নারদে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ভয় পেয়ে গেছে। সিবিআই নারদ তদন্তে যে রির্পোট দিচ্ছে, ১৩ জনের নাম আছে। আগামী দিনে আরও কতজনের বিরুদ্ধে এফআইআর হবে সেসব দেখে মমতা ভয় পেয়ে গেছেন।
এই পরিস্থিতিতে সাধারণ মানুষ চাইছে বিজেপির হাত ধরে পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলার গণতন্ত্র ফিরে আসুক বলেও মন্তব্য করেন তিনি।