নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষা এলিজিবিলিটি কাম এন্ট্রান্স টেস্ট বা নিটে রাজ্যের দ্বিতীয় স্থানাধিকারী মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ এর মিনতাজুল হক কে
সংবর্ধনা দিল ছাত্র সংগঠন এসআইও। শুক্রবার মিনতাজুল এর বাড়ী গিয়ে সংবর্ধনা দেন এসআইও’র মুর্শিদাবাদ জেলা কিশোর অঙ্গন সম্পাদক মোহাম্মদ কুতুবুদ্দিন ও ব্লক সভাপতি মোহাম্মদ জিয়াউর রহমান। এসআইও’র কাছে সংবর্ধনা পেয়ে খুশি মিনতাজুল হক ও তার পরিবার।

উল্লেখ্য, বিড়ি শ্রমিক রাজমিস্ত্রি অধ্যুষিত মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ ব্লকের পেশায় চিকিৎসক এনামুল হক ও গৃহবধূ নাজমা বিবির ছেলে মিনতাজুল হক মেডিক্যালের জন্য এবারের প্রবেশিকা পরীক্ষায় বসেন। বুধবার ঈদের দিন রেজাল্ট প্রকাশিত হতেই দেখা যায় কার্যত সকলকে চমকে দিয়ে বাজিমাত করেছেন মিনতাজুল। সর্বভারতীয় স্তরে ৪৪ ও রাজ্য স্তরে দ্বিতীয় স্থানাধিকার করে। মিনতাজুল হকের রেজাল্ট মুর্শিদাবাদ জুড়ে আনন্দের বাতাবরণ সৃষ্টি করে। আনন্দিত তার পরিবারও।

মিনতাজুল এর রেজাল্ট জানার পরেই মুর্শিদাবাদের এই কৃতি সন্তানকে সংবর্ধনা দিতে ছুটে যায় ছাত্র সংগঠন এসআইও’র এক প্রতিনিধি দল। মিনতাজুল হক জানান, এসআইও’র কাছে আমি সংবর্ধিত হয়ে খুবই আনন্দিত। ভবিষ্যতে একজন সৎ ভাল ডাক্তার হতে চাই।