মিজানুর রহমান, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : জঙ্গীপুর মহকুমা হাসপাতালের পরিষেবা উন্নতি সহ একগুচ্ছ দাবি নিয়ে আজ দুপুরে হাসপাতাল সুপার কে স্বারকলিপি দিল ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া। পার্টির মুর্শিদাবাদ জেলা শাখার পক্ষ থেকে এই স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার মুর্শিদাবাদ জেলা সম্পাদক ডাঃহাবিবুর রহমান, জেলা কমিটির সদস্য মনিরুল ইসলাম, ফ্র্যাটারনিটি মুভমেন্ট এর রাজ্য সম্পাদক আবুতাহের আনসারী, সমাজসেবি সইবুল সেখ সহ অনান্য নেত্রীবৃন্দ।

ডেপুটেশনের পর জেলা সম্পাদক হাবিবুর রহমান বলেন , জঙ্গীপুর হাসপাতালের দীর্ঘদিন ধরে দূরাবস্থা বিরাজমান, হাসপাতালের অবস্থা দিনের দিন উন্নত হওয়ার বদলে অনুন্নত হচ্ছে ।তাই সাধারন মানুষের কথাকে সামনে রেখে বিভিন্ন সমস‍্যাকে চিন্হিত করে একগুচ্ছ দাবি নিয়ে আজকে আমরা পার্টির পক্ষ থেকে হাসপাতালের সুপারকে স্বারকলিপি প্রদান করলাম।

এদিন পর্যাপ্ত ডাক্তার থাকার পরেও সারাদিনে দুই বার ডাক্তার ভিজিট, ভালোভাবে রোগীর সাথে কথা না বলা , ন্যূনতম ঔষধের সরবরাহ না থাকা , এমার্জেন্সিতে ডাক্তার বাড়ানো মাত্র, পরিস্কার পরিচ্ছন্নতা , হাসপাতাল এর মেন গেইট থেকে এমার্জেন্সী পর্যন্ত রাস্তার সংস্কার সহ সার্বিক বিষয় গুলোকে চিন্হিত করে ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া-র মুর্শিদাবাদ জেলা কমিটির পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হয় ।