টিডিএন বাংলা ডেস্ক: টিডিএন বাংলার একাধিক নিউজ শেয়ার করে নিজের প্রতিক্রিয়া দেন হিন্দু সংহতির নেতা তপন ঘোষ।বৃহস্পতিবার নিজের ফেসবুকে টিডিএন বাংলার একটি ভিডিও শেয়ার করেন তিনি।সেখানে তপন বাবু লেখেন,”ব্যাপারটা কি? ভিডিওটা দেখুন।সারা বাংলায় মুসলমানদের কোনো উন্নয়ন হয়নি। গঙ্গাসাগর মেলায় ৬১ কোটি টাকা খরচ করেছে। ফুরফুরা শরীফের ইসালে সওয়াবের জন্য রাজ্য সরকার মাত্র ২০ থেকে ২৫ লক্ষ টাকা খরচ করেছে। এই অনুষ্ঠানে একটা অ্যাম্বুলেন্সও সরকার দেয়নি। কিন্তু গঙ্গাসাগর মেলায় অ্যাম্বুলেন্সের বদলে সরকার ৪-টে হেলিকপ্টার দিয়েছিল।
একথাগুলো কে বলছে? যেখানে তৃণমূল নেতারা, এম পি-রা, মন্ত্রীরা বারবার ছুটে গিয়েছেন, সেই ফুরফুরা শরীফের পীর ত্বহা সিদ্দিকী বলছেন। তাহলে এত তেল কোনো কাজে লাগল না?  
আর দেখুন, ত্বহা সিদ্দিকী কিভাবে নব-তৃণমূল এমপি ইদ্রিশ আলি কে ঢালাও সার্টিফিকেট দিচ্ছেন। কোন ইদ্রিশ আলি? যিনি ২০০৭ সালে তসলিমা নাসরীনকে পশ্চিমবঙ্গ থেকে তাড়িয়ে দেওয়ার দাবীতে কলকাতায় পার্ক সার্কাসে সাম্প্রদায়িক দাঙ্গা লাগিয়েছিলেন, যা সামলানোর জন্য তৎকালীন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে সেনাবাহিনী ডাকতে হয়েছিল। সেই মামলা তাঁর বিরুদ্ধে এখনো আছে। লক্ষ্য করে দেখুন, দুজনেই দুজনের পিঠ চুলকাচ্ছেন।
এ এক চতুর খেলা চলছে। একদিকে এই ইদ্রিশ আলিকে পাশে বসিয়ে মমতার ছবি লাগিয়ে ইমাম বরকতি প্রধানমন্ত্রীকে হুমকি দিচ্ছেন। আবার সেই ইদ্রিশ আলিকে পাশে বসিয়ে ত্বহা সিদ্দিকী মমতা ব্যানার্জীর তীব্র সমালোচনা করছেন। https://www.youtube.com/watch?v=eQdORLadwAU&feature=youtu.be