মহঃ আসিফ আহমেদ, টিডিএন বাংলা, কলকাতা: শিক্ষা পরিবারের হাসি নিয়ে আসে, মানুষকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে। শিক্ষক তার জ্ঞান, ধৈর্য, ​​ভালবাসা ও যত্নের সাহায্যে ছাত্রদের সমগ্র জীবনকে লালন-পালন করে তোলেন। প্রেম ও যত্নের মাধ্যমে শিক্ষকরা শিক্ষার্থীদের ক্যারিয়ার গড়ে তোলেন। তারই লক্ষে ৫ সেপ্টেম্বর বুধবার শিক্ষক দিবস উপলক্ষে ‘ইসি নোট স্টেশনরিটি প্রাইভেট লিমিটেড’ -এর উদ্যোগে কলকাতা প্রেস ক্লাবে পালিত হল শিক্ষক দিবস।

শিক্ষক দিবস উপলক্ষ্যে ইসি নোট স্টেশনরিটি প্রাইভেট লিমিটেড দেশের ভবিষ্যত পথ প্রদর্শনের ভূমিকা তুলে ধরেন। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ারের পথকে পাথেয় করে কিভাবে জীবনে এগিয়ে নিয়ে যাওয়া যায়, শিক্ষা প্রসারের জন্য এবং জীবনের মান উন্নত করতে সমাজের জন্য যে উদ্যোগগুলি নেওয়া প্রয়োজন মূলত তা আলোচনা হয়।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টেশনরিটি প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, বালি বিধানসভার কেন্দ্রের বিধায়ক বৈশালী ডালমিয়া, পশ্চিমবঙ্গের তৃণমূল যুব কংগ্রেস (ডব্লিউবিটিএমওয়াইসি) এর সহ-সভাপতি মহঃ তৌসিফ রহমান, অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের রাজ্য সচিব শালিণী বিশ্বাস সহ প্রমুখ।