প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা: শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ অব্যাহত মালদায়। দুই কংগ্রেস নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠলো  তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাত্রিবেলা মহিষবাথানী গ্রাম পঞ্চায়েতের ৩নম্বর আসনের বরকল এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এলাকার কংগ্রেস দুই নেতা ও নেত্রী শিউলী বিবি ও ফারজান আলী। অভিযোগ ভোট শেষ হতেই রাত্রিবেলা বাড়িতে ঢোকে তারা। এরপর হঠাৎ বেশ কয়েকজন তৃণমূল আশ্রিত দুস্কৃতিরা বাড়ি লক্ষ্য করে ইঁটবৃষ্টি শুরু করে। এরপর তারা আতঙ্কে কোন রকমে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এরপর বাড়িতে অস্ত্র হাতে ঢুকে ভাঙচুর চালায় বলে অভিযোগ। তারা আরও জানায় তাদের পরিবারের লোক কংগ্রেসী পরিবার। বরাবর কংগ্রেসের হয়ে ভোট করে আসছে। এবছর তার ব্যাতিক্রম ছিলনা।

এই অভিযোগে তৃণমূলের দুস্কৃতিরা ভাঙচুর চালায়। আজ সকালে কংগ্রেসী পরিবারের পক্ষ থেকে মালদা থানায় অভিযোগ দায়ের করে। তবে এখনো কোন ব্যাবস্থা পুলিশ নেয়নি বলে তাদের অভিযোগ। যদিও তৃণমূলের অঞ্চল সভাপতি জাহাঙ্গির আলম জানান এর সঙ্গে তৃণমূলের কোন যোগ নেয়। এটা মিথ্যা অভিযোগ। কংগ্রেসের সন্ত্রাসের বিরুদ্ধে সাধারন মানুষ এই ঘটনা ঘটিয়েছে।