New Delhi: Prime Minister Narendra Modi pays tribute to the martyred CRPF jawans, who lost their lives in Thursday's Pulwama terror attack, after their mortal remains were brought at AFS Palam in New Delhi, Friday, Feb 15, 2019. (PTI Photo/Manvender Vashist) (PTI2_15_2019_000235B)

নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, হুগলি : পুলওয়ামায় শহীদ জওয়ানদের স্মরণে দোয়া ও ঘটনার তীব্র ধিক্কার জানিয়ে সভা করলো অলবেঙ্গল মাইনোরিটি আ্যাসোসিয়েশন। রবিবার হুগলির বৈদ্যবাটি কাজিপাড়ায় এই মজলিসের আয়োজন করে সংগঠনটি। উক্ত সভায় বক্তারা বীর শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করেন। পাশাপাশি শহীদদের পরিবারের সদস্যদের সমবেদনা জানানো হয়।

কাশ্মীরের সেনানীদের উপর জঙ্গী দের এই হামলা অত্যন্ত লজ্জাজনক ও ঘৃন্যতম কাজ। গোয়েন্দা দফতর কেন আগাম সতর্ক বার্তা দিলেন না? সে প্রশ্নও তোলেন তারা। সংগঠনটির সভাপতি আবু আফজাল জিন্না ঘটনার তীব্র ধিক্কার জানিয়ে বলেন, হত্যাকারীর কখনও কোন ধর্ম হয় না। যারা মানুষ হত্যা করে তারা কখনই মানুষ হতে পারে না। তাদের কোন ধর্ম নেই। যারা জীবন ও রক্তের বিনিময়ে দেশ কে রক্ষা করেন তারাই প্রকৃত বীর।

হাজী আব্দুর রশীদ শহীদদের স্মরণ করে বলেন, এই ঘৃণ্য ঘটনার আর পুনরাবৃত্তি যেন না ঘটে। তারা আমার দেশের সন্তান। হাফেজ মিযানুর রহমান, হাফেজ আকরাম, মৌলানা জামশেদ সাহেবের দোয়ার মাধ্যমে এদিনের সভার কাজ শেষ হয়।