তৌসিফ আহমেদ ফায়সাল, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : বাঙালির প্রানের খেলা ফুটবল। ফুটবল মানেই অন্য রকম অনুভূতি। ছোট থেকে বুড়ো সবার কাছেই একটা প্রিয় খেলা ফুটবল। তবে সেই খেলা যদি হয় কোনো নামকরা দুই টীমের মধ্যে তাহলে তো কথাই নেই।ইসলামপুর থানার অন্তর্গত প্রত্যন্ত গ্রাম পমাইপুর। সেই পমাইপুর হাই মাদ্রাসার মাঠে সপ্তাহ ধরে ফুটবল খেলা শেষ হল। পমাইপুর জনকল্যাণ ক্লাবের পরিচালনায় প্রতি বছরের মতো এ বছরও সপ্তাহ ব্যাপী ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

গত মাসের ৩০ তারিখ থেকে শুরু হয়ে রবিবার ফাইনাল খেলার মধ্য দিয়ে প্রতিযোগিতা শেষ হয়। মোট ৮ টি টীম খেলায় অংশগ্রহণ করে। ফাইনালে ওঠে নদিয়ার টীম স্টুডেন্টস কর্নার দেবগ্রাম ও মালদা একাদশ। খেলায় মালদা একাদশ ৩:২ গোলে জয়লাভ করে।

উপস্থিত ছিলেন ব্লক পঞ্চায়েত সমিতির বিশিষ্ট ডাক্তার সেতাবউদ্দিন আহমেদ, সভাপতি আমিনুল হাসান বাপী, পঞ্চায়েত সমিতির সদস্য সিরাজুল ইসলাম প্রমুখ। প্রত্যন্ত গ্রামে এমন একটি খেলা আয়োজন করায় জনকল্যাণ ক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান আগত অতিথি বৃন্দ।

দর্শকে পরিপূর্ণ ছিল খেলার মাঠ। গ্রাম বাংলার মানুষের প্রাণে ফুটবল যে এখনও জায়গা করে আছে সেটা এদিনের টুর্নামেন্টে দর্শকদের উপস্থিত দেখে বোঝা যায়।