টিডিএন বাংলা ডেস্ক: মুখ্যমন্ত্রীর ধমকের প্রক্ষিতে তাঁকে পদত্যাগ করার কথা বললেন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর কথায়, আহত চিকিৎসকদের প্রতি কোনও সহানুভূতি নেই। এই কথা স্বৈরাচারী মনোভাবের প্রকাশ। ওঁর পদত্যাগ করা উচিত। এসএসকেএম-এ মুখ্যমন্ত্রীর মন্তব্যের পাল্টা কটাক্ষ করলেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেন, “স্বরাষ্ট্রমন্ত্রী মন্ত্রী হিসাবে ব্যর্থ , স্বাস্থ্যমন্ত্রী হিসাবে ব্যর্থ। পদত্যাগ করা উচিত এই মুহূর্তেই।” তিনি আরও বলেন, “হিটলারকেও হার মানিয়েছেন মুখ্যমন্ত্রী। জুনিয়র চিকিত্সকদের হোস্টেল ছাড়ার যে কথা বলছেন, তা অনৈতিক।”

প্রসঙ্গত, এদিন এসএসকেএম-এ রোগীর পরিজনদের সঙ্গে দেখা করতে গিয়ে বিস্ফোরক কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “এরা ডাক্তার! কী ভেবেছে কী ওরা? অনেকে নাটক করছে। যার নাটক করছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কাদের বুদ্ধিতে কাজ করছে ওরা? ডাক্তারিতে হিন্দু মুসলমান হয় না।”

এদিন বেলায় রোগীর পরিজনদের সঙ্গে দেখা করতে যান মুখ্যমন্ত্রী। তাঁদের সঙ্গে কথা বলেন, তাঁরা শরীর স্বাস্থ্যের খবর নেন।

তিনি বলেন, “ডাক্তারিতে হিন্দু মুসলমান হয় না। যাঁরা করছেন পলিটিক্যালি খেলছেন। চিকিৎসায় রাজনীতি বরদাস্ত নয়। কাদের ভোট দিয়েছেন ভাবুন! কাদের বুদ্ধিতে এসব চলছে, সবাই বুঝতে পারছে। এগুলো মেনে নেব না।” তাঁর ঘোষণা, যাঁরা আন্দোলন করছেন তাঁরা বহিরাগত, এটা মেনে নেওয়া হবে না। কড়া পদক্ষেপ করা হবে। তিনি নির্দেশ দেন, অবিলম্বে কাজে যোগ দিতে হবে চিকিৎসকদের। এরপরে আসরে নামেন মুকুল।