কৌশিক সালুই, টিডিএন বাংলা, বীরভূম : মহঃবাজারে পুলিশের নো এন্ট্রি বোর্ড সরিয়ে দেবার অভিযোগ উঠলো তৃণমূলের ব্লক সভাপতির বিরুদ্ধে। ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে। মহঃবাজারের ডাউন থেকে সাঁইথিয়া যাবার রাস্তা চারমাস ধরে ভারী যানবাহন চলাচলে নো এন্ট্রি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।ফলে মহঃ বাজার থেকে কোনো লোড গাড়ি সাঁইথিয়ার দিকে যেতে দেওয়া হচ্ছে না।ফলে সিউড়ি হয়ে পাথর বোঝাই লরিকে যেতে হচ্ছে।এতে ক্ষুব্ধ লরি ও ডাম্পার মালিকরা।

মঙ্গলবার বিকেলে তৃণমূলের মহঃ বাজার ব্লক সভাপতি তাপস সিনহার নেতৃত্বে বেশ কিছু লোক নো এন্ট্রি বোর্ড সরিয়ে দেয়। এবং বেশ কয়েকটি পাথর বোঝাই ডাম্পারকে ঐ রাস্তায় যাবার রাস্তা করে দেয়।সেই সময় ঘটনাস্থলে অল্প সংখ্যক পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার থাকায় তারা বাধা দিতে পারেন নি। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে এসে বাহিনী নিয়ে এসে পৌছান মহঃ বাজার থানার ওসি মাধব মন্ডল। ততক্ষণে তাপসবাবু সেখানে থেকে চলে যান।

জোর করে নো এন্ট্রি বোর্ড সরিয়ে দিয়েছেন তাপস বাবু বলে পুলিশের অভিযোগ। যদিও এই নো এন্ট্রি বোর্ড সরিয়ে দেবার কথা অস্বীকার করেছেন তাপস সিনহা। তিনি বলেন, মহঃ বাজার-সাঁইথিয়া রাস্তায় নো এন্ট্রির ফলে পাথর শিল্পে লোকসান হচ্ছে। ট্রাক ও ডাম্পার মালিকরা ভীষণ ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন। নো এন্ট্রি বোর্ড তুলে নেবার জন্য জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরীকে অনুরোধ করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানা গেছে পুলিশ ও প্রশাসনের ঊর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে এই নো এন্ট্রি।