নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: “অভিজিত মুখোপাধ্যায়ের জয় মানেই জঙ্গিপুরের মানুষের পরাজয়” জঙ্গিপুরে ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসের সমর্থনে প্রচারে এসে এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা উমার খালিদ।

শুক্রবার জঙ্গিপুর লোকসভার বিভিন্ন প্রান্তে পার্টির হয়ে প্রচার করেন তিনি। জঙ্গিপুরের মানুষের প্রতি বঞ্চনার বিরুদ্ধে অভিজিৎ মুখার্জিকে হারানোর ডাকও দিলেন এই ছাত্র নেতা। এদিন জঙ্গিপুর লোকসভার প্রার্থীর হয়ে প্রচারের সময় উমর খালীদের সাথে উপস্থিত ছিলেন পার্টির প্রাক্তন রাজ্য সভাপতি ডাঃ রইসুদ্দিন, শাহজাদী পারভীন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সুতি, রঘুনাথগঞ্জ, সাগড়দিঘি সহ একাধিক জায়গায় সভায় উপস্থিত হয়ে এদিন উমার খালিদ কেন্দ্র সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ ব্যক্ত করে বলেন, ধর্ম ও জাত নিয়ে বিজেপি সাম্প্রদায়িকতার রাজনীতি করছে। দেশে আচ্ছে দিন নয়, বুড়া দিন এসেছে। বিজেপির আমলে কৃষক আত্মহত্যা বেড়েছে। তিনি রাজ্যের তৃণমূল সরকারের তীব্র সমালোচনা করে বলেন, পরিবর্তন নয়, মমতা রাজ্যে গুন্ডারাজ তৈরি করেছে। অভিজিৎ মুখার্জির বিরুদ্ধে ক্ষোভ উগরে তিনি বলেন, এখানে দুইবার প্রণব মুখোপাধ্যায় কংগ্রেস থেকে জয়ী হয়ে সাংসদ হলেও এলাকার উন্নয়ন নিয়ে কোনো পদক্ষেপ নেয়নি । তারপরে দুইবার অভিজিৎ মুখার্জিকে এলাকার মানুষ জয়ী করলেও এলাকার শিক্ষা স্বাস্থ্য নিয়ে তিনি সংসদে কোনোদিন কথা বলেননি। বিড়ি শ্রমিকদের ন্যায্য মজুরী নিয়ে তিনি কোনোদিন সরব হননি। অভিজিৎ মুখোপাধ্যায় কে তিনি ফের কংগ্রেস ও বিজেপির প্রার্থী বলে আখ্যায়িত করে জঙ্গিপুরে অভিজিৎকে হারানোর ডাক দেন এই ছাত্র নেতা।পাশাপাশি ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসকে টর্চ লাইট চিহ্নে ভোট দেওয়ার আহ্বান জানান উমার খালিদ।