নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, কলকাতা : উত্তরপ্রদেশে রামমন্দির নির্মাণকে কেন্দ্র করে গোটা দেশ যখন উত্তাল সেই আবহে রামমন্দির নির্মাণকে কেন্দ্র করে বিতর্কিত মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দেশটা গান্ধী পরিবারের নয়, দেশটা রামের। বৃহস্পতিবার বিজেপির রাজ্য অফিসে ডাকা সাংবাদিক সম্মেলনে এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপ বাবুর বক্তব্য, রামমন্দির ইস্যুকে কেন্দ্র করে ভোট ময়দানে নামতে চাইছে বিজেপি। ১২৫ কোটি মানুষের সঙ্গে রামমন্দিরের আবেগ সর্বাঙ্গীণ ভাবে জড়িত।

রামমন্দিরের প্রসঙ্গ টেনে দিলীপ ঘোষ বলেন, ‘মানুষকে বাদ দিয়ে কোর্ট হয়না, সংবিধান হয়না। কোর্টকে আমরা অসম্মান করিনা। কিন্তু রামমন্দির ইস্যুর সমাধান কোর্টে হতে পারেনা। দশরথের নামে, রামের নামে দেশে শ্রীরাম কলেজ আছে। সেহেতু রামের নামে রামমন্দির নির্মাণ হবে। উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মানুষের ইচ্ছায় মুখ্যমন্ত্রী হয়েছেন। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মানুষের আবেগের কথা বলেছেন। আর সেই জন্যই রামমন্দির নির্মাণের পথকে প্রশস্ত করতে হবে।’

মানুষের সেন্টিমেন্টকে কেন্দ্র করে মন্দির নির্মাণ হবে তা নিয়ে সবাই একমত। আর তা সম্ভব না হলে সরকার অর্ডিন্যান্স ডেকে রামমন্দির নির্মাণ করবে বলেও হুঁশিয়ার দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিস্তারিত দেখুন ভিডিওতে।