টিডিএন বাংলা ডেস্ক: সম্প্রীতির বার্তা দিয়েই প্রচার শুরু করলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। গেলেন মন্দির, মসজিদ, গির্জায়। টোটো করে বাঁকুড়ায় নিজের কেন্দ্র ঘুরে জনসংযোগ বিস্তার করলেন।

প্রচারে বেরিয়ে বললেন, ওঁরা শুধু রাম মন্দির চায়। আমরা চাই রাম-রহিম ও যীশুর মন্দির। লড়াইটা মানব জাতির লড়াই। বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। প্রার্থী তালিকা ঘোষণার ৫ দিন পর বাঁকুড়ায় নিজের লোকসভা কেন্দ্রে পা রাখেন হেভিওয়েট প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। টোটো করে সস্ত্রীক বেরিয়ে পড়েন বাঁকুড়া শহরে।

প্রথমে তিনি মাচানতলা থেকে হেঁটে পৌঁছে যান বাঁকুড়া শহরের বড়বাজার এলাকার মহামায়া মন্দিরে। সেখানে পুজো দেন সুব্রত মুখোপাধ্যায়। এরপর তিনি যান বাঁকুড়ার ভৈরবস্থান মন্দিরে। সেখানে কালীর পুজো দেন তিনি। এরপর সেখান থেকে যান কলেজ রোডের সিনি গির্জায়। তারপর তাঁর গন্তব্য বাঁকুড়ার মাচানতলা এলাকায় জামা মসজিদে। ইমাম মোয়াজ্জেনদের সঙ্গে প্রার্থনা করেন তিনি।

সুব্রত মুখোপাধ্যায় অভিজ্ঞ রাজনীতিক। তাই তাঁর প্রচারে যে অন্য কোনো বৈশিষ্ট থাকবে তা বলাই যায়। সম্প্রীতির বার্তা ছড়িয়ে দিয়েই প্রচার শুরু করলেন তিনি।