নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, কলকাতা: সোমবার নবান্নের সভাঘরে হতে চলেছে মুখ্যমন্ত্রীর সঙ্গে আন্দোলনরত চিকিৎসকদের বৈঠক। সরকারি সূত্রে এমন তথ্য। এই বৈঠকে মোট ২৪ জন প্রতিনিধি উপস্থিত থাকবেন বলে স্বাস্থ্য ভবন সূত্রে জানতে পারা কাছে। প্রতিটি মেডিকেল কলেজ থেকে দু’জন করে প্রতিনিধি এই বৈঠকে অংশগ্রহণ করবে। যদিও জুনিয়ার চিকিৎসকরা জানিয়েছিলেন প্রতিটি মেডিকেল কলেজ থেকে পাঁচজন করে জুনিয়র চিকিৎসক প্রতিনিধি হিসেবে বৈঠকে উপস্থিত থাকবেন।

একই সঙ্গে নীলরতন সরকার মেডিক্যাল কলেজে আন্দোলনরত চিকিৎসকরা দাবি জানিয়েছিল এই বৈঠক সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে করতে হবে। জুনিয়র চিকিৎসকদের এই দাবি মানতে নারাজ সরকার। স্বাস্থ্য ভবন সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী সরকারি বৈঠক সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে করা সম্ভব নয় যেভাবে ক্লোজডোর বৈঠক হয় সেভাবেই এই বৈঠক হবে।

প্রসঙ্গত, নিজেদের মধ্যে বৈঠক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনার প্রস্তাব দেয় জুনিয়র চিকিৎসকরা। তাদের বক্তব্য আলোচনা করে সমস্যার সমাধান করে দ্রুত কাজে ফিরতে চান তারা। সেইমতো রাজ্য সরকারের কাছে বৈঠকের সময় এবং স্থান জানতে চাই আন্দোলনরত জুনিয়র চিকিৎসকরা।