নিজস্ব ছবি

তৌসিফ আহমেদ ফায়সাল, টিডিএন বাংলা, ইসলামপুর : ইসলামপুর জনসাধারণ একাদশের পরিচালনায় ও নশিপুর গ্রামবাসীর সহযোগিতায় ব্যাপক উৎসাহ ও উদীপনায় শেষ হলো তিন দিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতা। এই জেলা সহ অন্য জেলার টিমও অংশগ্রহণ করে এই খেলায়। বিদেশী খেলোয়াড়ও ছিল এদিনের ফুটবল প্রতিযোগিতায়।

গত ২ দিন ধরে চলছে খেলা। মোট ৮ টা দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। তার মধ্যে মুর্শিদাবাদ একাদশ ও ইসলামপুর থানা একাদশ ফাইনালে ওঠে। টান টান উত্তেজনাপূর্ণ ছিল আজকের খেলা। খেলায় ইসলামপুর থানা একাদশ ৪:১ গোলে জয়লাভ করে।

ফুটবলপ্রেমী দর্শকের ভিড়ে নশিপুর ফুটবল ময়দান ছিল কানায় কানায় পূর্ণ। দারুন উপভোগ্য ছিল আজকের এই খেলা। খেলা আয়োজন কমিটি খুব খুশি এত দর্শকের উপস্থিতি দেখে। খেলা শেষে শ্রী শ্যামাপদ সেনগুপ্ত উইনারস কাপ ও  মরহুম আবদুস সাত্তার মিঞা রানার্স কাপ পুরষ্কার তুলে দেওয়া হয় বিজয়ী ও রানার্স দলকে।

উপস্থিত ছিলেন ইসলামপুর থানার ওসি অঞ্জন বর্মন, ইসলামপুর হাসপাতালের বিএমওএইচ সুশোভোন সাহা, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শঙ্কর মন্ডল, পঞ্চায়েত সমিতির সভাপতি আমিনুল হাসান বাপী, প্রাক্তন শিক্ষক সোলেমান হক, প্রাক্তন খেলোয়াড় সহ  এলাকার বিশিষ্ট জনেরা।