মুর্শিদাবাদের মুখ উজ্জ্বলকারী রুমানা সুলতানাকে সংবর্ধনা দিল ওয়েলফেয়ার পার্টি 

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ : মুর্শিদাবাদের মুখ উজ্জ্বলকারী রুমানা সুলতানাকে সংবর্ধনা দিল ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া। বুধবার কান্দির রাজা মনীন্দ্র চন্দ্র গার্লস হাইস্কুলের এই ছাত্রীর বাড়ি গিয়ে সংবর্ধনা প্রদান করেন পার্টির রাজ্য সভানেত্রী শাহজাদী পারভীন, রাজ্য সম্পাদক সেখ মোজাফফার, ফ্র‍্যাটিনিটি মুভমেন্টের রাজ্য সম্পাদক আবু তাহের আনসারী সহ অন্যান্য বিশিষ্টরা। ওয়েলফেয়ারের সংবর্ধনা পেয়ে খুশি রুমানা ও তার পরিবার।

উল্লেখ্য, এবছর মাধ্যমিকে ৬৮৬ নম্বর পেয়ে রাজ্যে পঞ্চম স্থান অধিকার করেছে রুমানা। মুর্শিদাবাদ জেলায় প্রথম স্থানে রয়েছে সে।মঙ্গলবার রেজাল্ট প্রকাশিত হওয়ার পরেই রুমানার এই রেজাল্টে খুশির জোয়ার বইছে জেলাজুড়ে। বুধবারই ওয়েলফেয়ার পার্টি ও ফ্রাটারনীটি মুভমেন্টের পক্ষ থেকে রুমানাকে অভিনন্দন জানাতে তার বাড়িতে হাজির হন দলের নেতৃবৃন্দ। দেওয়া হয় সংবর্ধনা তাকে।

সংবর্ধনা শেষে রাজ্য সভানেত্রী শাহজাদী পারভীন জানান, রুমানার সাফল্যে মুর্শিদাবাদ জেলা গর্বিত। বিশ্ববিদ্যালয় না দিয়েও জেলাকে বঞ্চনা করে রাখা যায়না তারই প্রমাণ রুমানা। ওয়েলফেয়ার পার্টির পক্ষ থেকে রুমানাকে জেলার মুখ উজ্জ্বল করায় সংবর্ধিত করা হল। এদিকে পার্টির কাছ থেকে সংবর্ধনা ও শুভেচ্ছা পেয়ে খুশি রুমানা সুলতানা।